ফ্যাশন শো’তে লোহার পিলার ভেঙে পড়ল মডেলের মাথায়, ঘটনাস্থলেই মৃত্যু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১৫:৫৩

ভারতের নয়ডায় ফ্যাশন শো চলাকালীন ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হলো ২৪ বছর বয়সী এক মডেলের। রবিবার দুপুরে নয়ডার ফিল্ম সিটির লক্ষ্মী স্টুডিওতে ফ্যাশন শো চলাকালীন ওই মডেলের মাথায় ভেঙে পড়ে লাইট লাগানোর লোহার পিলার। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত মডেলের নাম বংশিকা চোপড়া। গ্রেটার নয়ডার গৌড় সিটি ২-এর বাসিন্দা তিনি। ওই ঘটনায় আহত হন আগ্রার বাসিন্দা ববি রাজ। তাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত সেখানে তার চিকিৎসা চলছে।

পুলিশ ফ্যাশন শোয়ের আয়োজক এবং যারা লাইট লাগানোর বিমগুলোকে প্রতিস্থাপন করেছিলেন তাদের আটক করেছে এবং জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। দুর্ভাগ্যজনক এই ঘটনার ভিজ্যুয়ালগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

নয়ডার অতিরিক্ত ডেপুটি কমিশনার অব পুলিশ শক্তি অবস্থি জানান, ‘ফিল্ম সিটির একটি প্রাইভেট স্টুডিওতে চলা একটি ফ্যাশন শো ইভেন্টের সময় লাইট ভেঙে পড়ায় বংশিকা চোপড়া নামে ২৪ বছর বয়সী এক মডেল মারা যান। এই ঘটনায় একজন আহতও হয়েছেন। চার সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। ঘটনার সময় স্টুডিওতে প্রায় ১৫০ জন উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ কর্মকর্তা জানান, ‘এটি একটি সাধারণ ফ্যাশন শো ছিল এবং উচ্চাকাঙ্ক্ষী মডেলদের অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। রুমে কোনো সিসিটিভি ছিল না। তাই যারা প্রোগ্রামে উপস্থিত ছিলেন, তাদের কাছ থেকে ভিডিও পাওয়ার চেষ্টা করছি।’

(ঢাকাটাইমস/১২জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :