হবিগঞ্জে মাস পেরিয়ে গেলেও এখনো নিখোঁজ মাদরাসাছাত্র শাকিল

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
 | প্রকাশিত : ১৩ জুন ২০২৩, ১৮:২৮

একমাস পেরিয়ে গেলেও হবিগঞ্জ থেকে হারিয়ে যাওয়া মাদরাসাছাত্র মো. শাকিল মিয়াকে (১৪) এখনো খুঁজে পায়নি পুলিশ। গত ৯ মে ভোরে সদর উপজেলার সৈয়দাবাদ জামিয়া হাফিজিয়া দারুল হিকমাহ মাদ্রাসা থেকে নিখোঁজ হয় শাকিল।

সে এই মাদরাসার হিফজুর কোরআন বিভাগের ছাত্র। ১৩ মে তার বাবা বানিয়াচং উপজেলার হলিমপুর গ্রামের নুর শাহজাহান সদর মডেল থানায় একটি জিডি করেন। কিন্তু এখন পর্যন্ত তাকে খুঁজে না পাওয়ায় তার বাবা-মা ও স্বজনদের মধ্যে মারাত্মক উৎকন্ঠা কাজ করছে। তাকে খুঁজতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে দাবি পুলিশের।

নিখোঁজ শাকিলের পিতা নুর শাহজাহান বলেন, ছেলেকে ফিরে পেতে হন্য হয়ে ঘুরছি। এক মাস পেরিয়ে গেছে কিন্তু পুলিশও তার সন্ধান পাচ্ছে না। আমি ও শাকিলের মা প্রায় পাগলের মতো অবস্থা।

নুর শাহজাহান জানান, ৯ মে মাদ্রাসা থেকে শাকিলের নিখোঁজের বিষয়টি জানতে পারি। আত্মীয়-স্বজনসহ পরিচিত বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পাইনি। যে কারণে ১৩ মে সদর মডেল থানা ও শায়েস্তাগঞ্জ র‌্যাব কার্যালয়ে দুটি পৃথক সাধারণ ডায়েরি দায়ের করি। করি।

সৈয়দাবাদ জামিয়া হাফিজিয়া দারুল হিকমাহ মাদরাসার হিফজুল বিভাগের প্রধান মৌলানা হাফেজ ফয়জুর রহমান বলেন, নিখোঁজের ৩ দিন পূর্বে শাকিল মাদরাসায় ভর্তি হয়। ৯ মে ফজরের নামাজ শেষে তাকে মসজিদে না পেয়ে বিভিন্ন জায়গায় সন্ধান করি। শেষে মোবাইলের মাধ্যমে তার পিতাকে জানানো হয়।

মাদরাসাটির মুহতামিম মাওলানা তোফাজ্জল হক তাউস বলেন, হিফজ বিভাগের ছাত্রদের বিষয়টি হিফজ বিভাগের প্রধানই বলতে পারবেন। শুনেছি ৩ আগে একজন ছাত্র ভর্তি হয়েছিল, তাবে তার সঙ্গে আমার সরাসরি দেখা হয় নাই। যেহেতু আমার মাদরাসা থেকে ছাত্র হারিয়ে গেছে, সেজন্য আমি মর্মাহত। তাকে খুঁজে বের করার জন্য প্রশাসনের প্রতি আকুল আবেদন করছি।

এ ব্যাপারে মঙ্গলবার (১৩ জুন) হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মর্তুজা বলেন, শাকিল মিয়াকে উদ্ধারে সর্বাত্মকভাবে চেষ্টা চালাচ্ছে পুলিশ। তার কাছে মোবাইল ফোন না থাকায় তার অবস্থান সম্পর্কে জানা যাচ্ছে না। ইতোমধ্যে বিভিন্ন স্থানে শাকিলের বাবাকে নিয়ে পুলিশ খুঁজতে গিয়েছে।

(ঢাকাটাইমস১৩জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :