মুন্সীগঞ্জে মাইক্রোবাসচাপায় পুলিশসহ ২ জন নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুন ২০২৩, ১৪:১৮ | প্রকাশিত : ২৫ জুন ২০২৩, ১৪:১৩

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাইক্রোবাসের চাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব হোসেন। তিনি মাওয়া ট্রাফিক পুলিশের কনস্টেবলের চাকরি করতেন। আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অপর দুজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে হয়ে রাজধানী ঢাকা থেকে শরীয়তপুরের অভিমুখে যাচ্ছিল মাইক্রোবাসটি। সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছায়। এসময় গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে বাঁক নিয়ে পদ্মা সেতু উত্তর থানার মোড়ে দাঁড়িয়ে থাকা নারী ও পুলিশ সদস্যসহ আরও দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে পুলিশ সদস্য মোতালেবের মৃত্যু হয়। আহত দুজন চিকিৎসাধীন রয়েছেন।

মাইক্রোবাসে থাকা এক যাত্রী মো. রিপন জানান, ঢাকা থেকে ভালোভাবেই আসছিলাম। হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়েছে। বলতে ছিল ভাই গাড়ি রাখতে পারতাছি না, এটা কইতে কইতেই দুর্ঘটনা হলো। কিভাবে কি হলো কিছুই বুঝলাম না।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসাইন জানান, ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৫জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :