শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জুলাই ২০২৩, ১২:২৯ | প্রকাশিত : ০৩ জুলাই ২০২৩, ১১:৩৩

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুপক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

রবিবার রাতে নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে এদিন বিকাল ৫টার দিকে রাজনগর ইউনিয়নের হাঁসেরকান্দি গ্রামের শাহজাহান দেওয়ান ও মোহাম্মদ আলী দেওয়ান সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাঁসেরকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহজাহান দেওয়ান ও মোহাম্মদ আলী দেওয়ান সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় রবিবার বিকেলে খিচুড়ি রান্নাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ৮ জন আহত হন। আহতদের শরীয়তপুর ও ঢাকাসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে।

শাহজাহান দেওয়ানের পক্ষের আহতরা হলেন- মান্নান দেওয়ান (৪৫), আসরাফ আলী দেওয়ান (৪৮), আলকাস দেওয়ান (৫০), ফয়জল দেওয়ান (৭০), সোনামিয়া দেওয়ান (৬৫), মমতাজ বেগম (৬০)। তবে গুরুতর দেখে তিনজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

অন্যদিকে মোহাম্মদ আলী দেওয়ানের পক্ষে মোহাম্মদ আলী দেওয়ান (৫০) ও দবির দেওয়ান (৩৫) দুই জনসহ মোট ৮ জন আহত হয়েছেন।

শাজাহান দেওয়ান বলেন, বিকালে খিচুড়ি রান্না করার সময় মোহাম্মদ আলী দেওয়ানের নেতৃত্বে পরিকল্পিতভাবে কিছু সন্ত্রাসী এসে আমাদের ওপর হামলা চালায়। এতে আমরা বেশ কয়েকজন আহত হয়েছি। তবে গুরুতর অবস্থায় ঢাকায় তিনজনকে নেওয়া হয়েছে।

পাল্টা অভিযোগ করে মোহাম্মদ আলী দেওয়ান বলেন, জমিকে কেন্দ্র করে ওরা আমাদের ওপরে প্রথমে হামলা চালায়। এতে আমি নিজেও অনেক আহত রক্তাক্ত অবস্থায় আছি ‌।

আরও পড়ুন: সিদ্ধিরগঞ্জে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে চালকের মৃত্যু

নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই এলাকার পরিবেশ এখন শান্ত। দুই পক্ষেরই মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :