বিশ্বকাপে তামিমই আমাদের অধিনায়ক: পাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ২০:১৬

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে তামিম ইকবাল জাতীয় দলের নেতৃত্ব দেবেন বলে আবারও স্পষ্ট ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তামিমের অবসর ইস্যু এবং এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর অবসরের সিদ্বান্ত পাল্টে যাওয়া, কিছুদিন আগেও এটিই ছিল টক অব দ্য টাউন।

অবসর ইস্যু শেষ হবার পর ছয় সপ্তাহের বিশ্রাম নিলেও, বিষয়টি এখনও আলোচনার টেবিলেই আছে। দলে ফিরলে অধিনায়ক হিসেবে থাকবেন কি-না সেটি নিয়ে সংশয় আছে। গুঞ্জন ছিল, সাকিব আল হাসানকে ওয়ানডে ফরম্যাটেও অধিনায়ক করতে আগ্রহী বিসিবি। এমনটা বিভিন্ন মাধ্যম থেকে জানতে পেরেছিলেন তামিম। হঠাৎ করে তার অবসর ঘোষণার পেছনে এটিও আরেকটি কারণ ছিল বলে অনেকেই ধারণা করছেন।

আজ(রবিবার) নগরীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অধিনায়কত্ব নিয়ে খোলামেলা কথা বলেছেন পাপন। তিনি বলেন, ‘আমি পরিস্কার করে আপনাদের একটি কথা বলছি, বিশ্বকাপে তামিমই আমাদের অধিনায়ক হবেন। এতে কোন সন্দেহ নেই।’

পাপন আরও বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে শেষ দুই ম্যাচে খেলেনি তামিম, এজন্য তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেন লিটন দাস। এখন তামিম ফিরলে দলকে নেতৃত্ব দেবে সে। সে না এলে আমরা বিকল্প বেছে নেবো। আমরা এখনও নিশ্চিত নই, কবে ফিরবেন তিনি।’

(ঢাকাটাইমস/২৩জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :