ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২৩, ২৩:১১

নারায়ণগঞ্জের ফতুল্লা শহরের চাষাড়ায় শান্তা মার্কেটে পোশাক কারখানার আগুন নেভাতে আসার পথে ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত সিরাজুল ইসলাম (৪৪) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি মিশুকচালক বলে জানা গেছে।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। এর আগে একই দুর্ঘটনায় নিহত হয়েছেন ফায়ার সার্ভিসের হাজীগঞ্জ স্টেশনের গাড়িচালক জাহাঙ্গীর আলম ও অজ্ঞাত রিকশাচালক।

সিরাজুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সোহেল রানা বলেন, নারায়ণগঞ্জের ফকির অ্যাপারেলসে অগ্নিকাণ্ডের ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাচ্ছিল। এ সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালক হার্ট অ্যাটাক করেন। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মিশুকচালক সিরাজুল ইসলাম গুরুতর আহত হন। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসার পথে মারা যান সিরাজুল ইসলাম।

তিনি আরও জানান, সিরাজুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সেতাবগঞ্জ থানার মোল্লাপাড়া গ্রামে। তিনি ওই এলাকার খোকা মিয়ার ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

এর আগে সকালে ফতুল্লায় শিল্প-কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের গাড়িচালক। এতে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে আনন্দ পরিবহনের বাস, প্রাইভেটকার, কভার্ডভ্যান ও দুটি ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়।

সকাল সাড়ে ১০টার দিকে চাষাড়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে ওই দুর্ঘটনাটি ঘটে। ওই সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ দুজন মারা যান। আহত হন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ সাতজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেয়া হয়।

তারা হলেন- নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার বাসিন্দা ইরানি ও রোকন, শহরের জামতলা এলাকার সারা ও নাজমা, মাসদাইর এলাকার সিরাজুল ইসলাম, চানমারী এলাকার আমজাদ ও মুন্সিগঞ্জের রেশমা। আহত ব্যক্তিদের মধ্যে সারা, নাজমা ও অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সিরাজুল মারা যান। আহত রোকন খানপুর হাসপাতালে চিকিৎসাধীন। আহত বাকিরা চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :