কেন্দুয়ায় স্বামীর হাতে গৃহবধূর খুনের অভিযোগ

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২৩, ১৬:২৫

নেত্রকোনার কেন্দুয়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে শাপলা আক্তার (৩০) নামে এক গৃহবধূর খুনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় সন্দেহের ভিত্তিতে দুজনকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোরের দিকে উপজেলার ১৪ নং মোজাফফরপুর ইউনিয়নের গগডা ভূইয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- নিহত শাপলা আক্তারের স্বামী মোখলাদ হোসেন (৩৫) এবং তার ছোট ভাই মোজাহিদ হোসেন (২৭)।

নিহতের ভাই শফিকুল ইসলাম জানান, আমার ভগ্নিপতি মোখলাদ হোসেন আমাকে ফোনে বলে তোমার বোনের শরীরে আগুন লেগেছে তাড়াতাড়ি আসো। আমি এসে দেখি চাদর দিয়ে শরীর ঢাকা। আমাকে দেখতে দিচ্ছে না। পরে আমি জোর করে চাদর উঠিয়ে দেখি আমার বোনের মাথার মস্তক বের হয়ে রয়েছে।

তিনি আরো বলেন, গত ঈদের আগে আমার বোনের অলংকার আমার ভগ্নিপতির ভাগিনা চুরি করে নিয়ে গিয়েছিল। এ নিয়ে কয়েকবার দরবারও হয়েছিল। কথা ছিল শিগগিরই এগুলো দিয়ে দিবে। আমার ধারণা বোন আগুনে পুড়ে মরে নাই, ষড়যন্ত্র করে তারা বোনকে মেরে ফেলেছে। আমি বোনের হত্যাকারীদের উপযুক্ত বিচার চাই।

এদিকে নিহতের স্বামী জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। তারা স্বামী-স্ত্রী এক সাথে ফজরের নামাজ পড়েছেন। নামাজ পড়ে তিনি হাওরে চলে যান। স্ত্রীর মৃত্যুর খবর শুনে তিনি বাড়িতে এসেছেন বলে এমনটি দাবি করেন।

পরিবার সূত্রে জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে উপজেলার মাসকা ইউনিয়নের কীর্তনখোলা গ্রামের মতি মিয়ার মেয়ে শাপলা আক্তারের সাথে বিদেশ ফেরত মোখলাদ হোসেনের বিয়ে হয়েছিল।

মোজাফফরপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির আলম ভূঞা বিষয়টি নিশ্চিত করেছেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন পিপিএম বলেন, এক গৃহবধূকে খুনের অভিযোগে তার স্বামী ও দেবরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :