নোয়াখালীতে বিয়ে করতে অস্বীকার করায় যুবককে অপহরণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২৩, ১৬:৫৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে বিয়ে করতে অস্বীকার করায় আবু বক্কর ছিদ্দিক (২০) নামে এক যুবককে অপহরণের অভিযোগে দু‍‍জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে শনিবার সন্ধ্যায় অপহৃতর মা বিবি জয়নব বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮-১০জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবদুর রহিম রায়হান (১৯) ও রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শেখ ফরিদ শামীম (২৮)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ের পেছনে পিয়াস মুঠো ফোনে আবু বক্কর ছিদ্দিককে ডেকে আনে। এসময় পিয়াস তার ভাতিজির সাথে ছিদ্দিকের অবৈধ সম্পর্ক রয়েছে দাবি করে তাকে বিয়ের জন্য চাপ দেয়। তিনি বিয়ে করতে অস্বীকার করলে তাকে মারধরের পর অপহরণ করে একই এলাকার আবদুর রহিম রায়হান নামে এক যুবকের বাড়িতে নিয়ে আটকে রাখে। বিয়ে না করলে তার কাছে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করে পিয়াস।

এ ঘটনায় অপহৃত আবু বক্কর ছিদ্দিকের পরিবার কোম্পানীগঞ্জ থানায় সংবাদ দিলে পুলিশ অভিযান চালিয়ে চরকাঁকড়া নতুন বাজার এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে এবং অভিযুক্ত আসামি আব্দুর রহিম রায়হান ও শেখ ফরিদ শামীমকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর আসামিরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, অভিযোগ পেয়ে অপহৃত সিদ্দিককে দ্রুত উদ্ধার ও অপহরণকারী দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণকারীরা ওই এলাকার চায়না গ্রুপের সদস্য। অপর আসামিদেরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :