দেবীদ্বারে জাতীয় শোক দিবস ঘিরে একপক্ষব্যাপী কর্মসূচি ঘোষণা

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০২৩, ১৩:৫৩ | প্রকাশিত : ১২ আগস্ট ২০২৩, ১৩:৫১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে কুমিল্লার দেবীদ্বারে প্রস্তুতি সভা হয়েছে। সভায় ১৫ আগস্ট ঘিরে একপক্ষব্যাপী কর্মসূচি ঘোষনা করা হয়।

শুক্রবার সকালে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার নবিয়াবাদে কুমিল্লা মডেল কলেজ অডিটোরিয়ামে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য বাবু কালিপদ মজুমদার, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, রাজাহামেহার ইউপি চেয়ারম্যান মোঃ জসিমউদ্দীন সরকার, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মুকবল হোসেন মুকুল, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল ভূইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, শালঘর ইউপি চেয়ারম্যান জাকারিয়া ম্যানেজার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম, রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান সরকার, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট শিমুল, যুবলীগ নেতা মামুনুর রশিদসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রতিটি ইউনিয়নে একটি করে গরু ও পৌরসভায় ২টি গরুর সঙ্গে আনুষাঙ্গিক খরচ ও প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হবে। ১৫ আগষ্ট থেকে ক্রমান্বয়ে ৩১ আগষ্ট পর্যন্ত প্রতিটি ইউনিয়নে কাঙালিভোজ ও ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :