শেরপুরে পরিত্যক্ত ঘরে পড়ে ছিল কিশোরের মরদেহ

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২৩, ১৮:৩৪

শেরপুরের নকলায় ফয়সাল মিয়া (১৬) নামে এক নেশাগ্রস্ত কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের দড়িপাড়া থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফয়সাল মিয়া উপজেলার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের দড়িপাড়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, ফয়সাল বৃহস্পতিবার বিকাল থেকে নিখোঁজ ছিল। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বাড়ির পাশে স্থানীয় মিন্টু রবিদাসের পরিত্যক্ত ঘরের মেঝেতে ফয়সালের গলায় রশি লাগানো অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে পুলিশের ওসি (তদন্ত) ইস্কান্দার হাবিব তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহালের প্রতিবেদন তৈরি করেন। আর লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের বাবা মফিজ উদ্দিন বলেন, ফয়সাল কিশোর বয়সেই হতাশাগ্রস্ত হয়ে বিভিন্ন ধরণের নেশায় জড়িয়ে পড়ে। আর এ হতাশা থেকেই আত্মহত্যার মতো ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে আমরা ধারণা করছি।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সায়েদুর রহমান বলেন, সন্তানদের আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে। তারা কেউ যেন নেশায় জড়াতে না পারে সেদিকে সকলের নজর রাখার আহবানও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :