বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ, ২২ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ আগস্ট ২০২৩, ১৭:২৭ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২৩, ১৭:১৭

জামালপুরের মেলান্দহে রৌমারী বিলে বন্ধুদের সঙ্গে বিলে ঘুরতে এসে গোসল করতে গিয়ে সৌহার্দ্য (১৬) নামের শিক্ষার্থীর নিখোঁজের ২২ ঘণ্টা পর মরদেহ ভেসে উঠেছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মরদেহ উদ্ধার করেছে।

শনিবার দুপুর ২টায় রৌমারী বিলে তার মরদেহ ভেসে ওঠে। এর আগে শুক্রবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৫ মেলান্দহ উপজেলার রৌমারী বিলে নিখোঁজ হয়।

নিখোঁজ সৌহার্দ্য তিনি মাদারগঞ্জ উপজেলা দিঘলকান্দি এলাকার অধ্যাপক শাহজাহানের ছোট ছেলে। তবে তার দীর্ঘদিন ধরে জামালপুর শহরের জিগাতলা এলাকায় থাকেন।

নিখোঁজ সৌহার্দ্য জামালপুর শহরের বেলটিয়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন। তার দুই ভাই ও দুই বোন তাদের মধ্যে সবার ছোট ছিলেন সৌহার্দ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিখোঁজ সৌহার্দ্য ও তার ৪ বন্ধু জামালপুর শহর থেকে মোটরসাইকেলে রৌমারী বিলে ঘুরতে আসে। বিলে ঘুরতে এসে গোসল করতে বিলে নেমে পানিতে ডুবে যায়। সঙ্গে সঙ্গেই তার বন্ধুরা খুঁজতে শুরু করে। পরে তাকে খুঁজে না পেলে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। গতকাল সন্ধ্যা ৬ টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা লোকজন নিখোঁজ ওই শিক্ষার্থীকে উদ্ধারের অভিযান শুরু করে। পরে শনিবার দুপুর ২টায় মরদেহ উদ্ধার হয়।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, 'বন্ধুদের সঙ্গে রৌমারী বিলে ঘুরতে এসে গোসল করার সময় ডুবে গিয়েছিল। পরে মরদেহ বিলে ভেসে উঠেছে মরদেহ উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :