পল্লবীতে ছাদ থেকে লাফিয়ে তরুণীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০২৩, ২০:৫৫ | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ২০:৩৯
ফাইল ছবি

রাজধানীর পল্লবী থানার ডিওএসএইচ এলাকায় এক তরুণী ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম আফরোজা আক্তার মিমি (২১)। রবিবার বিকালে এ ঘটনা ঘটে। মেয়েটির বাবার অভিযোগ, তাদেরকে মেহেদী হাসান জনি নামে এক ব্যক্তি পুলিশ দিয়ে হয়নানি করেছে। তবে পুলিশের ভাষ্য, এমন কোনো ঘটনা ঘটেনি।

মৃত আফরোজা আক্তার মিমি মিরপুর পলিটেকনিক্যাল ইনিস্টিটিউটের কম্পিউটার সায়েন্স বিভাগে পড়াশোনা করতেন। তিনি তার পরিবারের সঙ্গে পল্লবী থানার ডিওএসএইচের ২৫২-২৫৪ নম্বর বাড়িতে বসবাস করতেন। তিনি লক্ষীপুর জেলার সদর থানার চরমন্ডল গ্রামের আফসার উদ্দিনের মেয়ে। দুই ভাই এক বোনের মধ্যে মিমি ছিলেন সবার ছোট।

মেয়েটির বাবা আফসার উদ্দিনের অভিযোগ বেশকিছু দিন ধরে মেহেদী হাসান জনি নামে এক ব্যক্তি নিজেকে একটি ডেভেলপার কোম্পানির পরিচালক পরিচয় দিয়ে তার মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ হয়। পরে সে ব্যক্তি তার মেয়েকে সিনেমার নায়িকা বানানো, নানা ধরনের প্রলোভন দেখিয়ে তাকে একটি অ্যাফিডেভিটের মাধ্যমে বিয়ে করে। কিন্তু তাদের কোনো কাবিন নেই। এ ঘটনায় আফসার উদ্দিন চলতি বছরের ২৩ মে একটি মামলা করেন। মামলা হওয়ার পরেও পুলিশ তাকে গ্রেপ্তার করেনি। পরে তাকে র‌্যাব গ্রেপ্তার করে।

এরপর ঢাকার অষ্টম মহানগর দায়রা জজ আদালত থেকে তাকে জামিন দেওয়া হয়। জামিনে বেরিয়ে জনি মেয়েটির পরিবারকে পুলিশি হয়রানিসহ নানা ধরনের ঝামেলা করে আসছিল। ফলে মেয়েটি আজকে বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান মিয়া ঢাকাটাইমসকে বলেন, এমন একটি ঘটনা ঘটেছে। তবে পুলিশি হয়রানি হয়েছে এমন কোনো তথ্য আমার জানা নেই। তবে সুনিদিষ্ট কোনো অভিযোগ থাকলে বলুক। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :