শোক দিবস উপলক্ষে কুষ্টিয়ায় আলোচনা সভা

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২৩, ১৪:৪৮

কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের মাসব্যাপী জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া পৌরসভার ১৬নং ওয়ার্ডের মঙ্গলবাড়ীয়া বাজারে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাইজাল আলী খান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ খ ম আক্তারুজ্জামান মাসুম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মীর রেজাউল ইসলাম বাবু, মানজারুল ইসলাম, সাইফুদ্দোলা তরুণ।

এ সময় বক্তারা বলেন, ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে পৃথিবীর মানচিত্র থেকে বাংলাদেশ নামক দেশটিতে ওরা মুছে দিতে চেয়েছিলো। কিন্তু এত সহজেই কি মুছা যায় জাতীর জনকের নাম আর তার স্বপ্নের দেশটিকে? ইতিহাসে এই আমরাই তো একমাত্র জাতি যারা সশস্ত্র সংগ্রাম করে প্রত্যক্ষ যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি।

সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন করেছেন, পৌর ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়েন উদ্দিন। অনুষ্ঠান শেষে ১৫০০ লোকের মাঝে তবারক বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৪ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :