লক্ষ্মীপুরে হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আখতার হোসেন

রামগঞ্জ (লক্ষ্মীপেুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২৩, ০৯:৪৩

লক্ষ্মীপুর সদর উপজেলার হাসন্দী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আখতার হোসেন বাচ্চু।

বুধবার হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভাকক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব।

এ সময় দাতা সদস্য আখতার হোসেন বাচ্চু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, অভিভাবক সদস্য প্রতিনিধি সালেহ্ উদ্দিন মামুন, আব্দুল্লাহ আল নোমান, ওমর ফারুক, রিপন হোসেন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি রাবেয়া আক্তার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মাজহারুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

অভিভাবক প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান সভাপতি হিসেবে আখতার হোসেন বাচ্চুর নাম প্রস্তাব করেন। অপর সদস্য সালেহ্ উদ্দিন মামুনসহ সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে আখতার হোসেন বাচ্চু সভাপতি হিসেবে সমর্থন করেন।

শামীম বাচ্চুর সঞ্চালনায় বিদ্যালয়ের সভাপতি আখতার হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১নং উত্তর হামছাদি ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন ১ নং উত্তর হামছাদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, ইউনিয়ন যুব লীগের সভাপতি সলিম পাটওয়ারী, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য ওমর ফারুক ও গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাহাদাত হোসেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন। বিদ্যালয়ের ত্রুটিগুলো চিহ্নিত করে ম্যানিজিং কমিটির সদস্য ও অভিভাবকদের নিয়ে সমস্যাগুলোর সমাধান করা হবে।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি আখতার হোসেন বাচ্চু বলেন, হাসন্দী উচ্চ বিদ্যালয় লক্ষ্মীপুরের একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, হাসন্দী উচ্চ বিদ্যালয়কে একটি মডেল প্রতিষ্ঠান হিসাবে রুপান্তরিত করতে যেসকল পদক্ষেপ গুলো বাস্তবায়ন করা লাগবে, আমরা সবার সমন্বয়ে এই কাজটি বাস্তবায়ন করবো।

(ঢাকাটাইমস/৩১ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে সেতুমন্ত্রীর ভাই: সুষ্ঠু নির্বাচন দিয়ে কোম্পানীগঞ্জের আ.লীগ ও জনগণকে বাঁচান

ঘূর্ণিঝড় রেমালের প্রভাব: কক্সবাজারে ১০ গ্রাম প্লাবিত

শার্শায় আ.লীগ কার্যালয় ভাঙচুর: চেয়ারম্যানসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

সাতক্ষীরায় ঝড়ের মধ্যে আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে বৃদ্ধের মৃত্যু

দিনাজপুরে শেষ মুহূর্তে ভোটারদের মন জয় করতে মরিয়া প্রার্থীরা

শেরপুরে চাচিকে দেখতে এসে লাশ হয়ে ফিরল শিশু জিম

পাবনায় জমে উঠেছে উপজেলা নির্বাচনের প্রচারণা

কোম্পানীগঞ্জে যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের যৌথ সভা, নির্বাচন বর্জনের ডাক

রাঙ্গাবালীতে রেমালের প্রভাব: নিম্নাঞ্চল প্লাবিত, ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ

খুলনার উপকূলে রেমাল আতঙ্ক: বইছে দমকা হাওয়া, মোকাবিলায় প্রস্তুত জেলা প্রশাসন

এই বিভাগের সব খবর

শিরোনাম :