নোয়াখালীতে দুঃস্থদের চোখের চিকিৎসায় ১০ লাখ টাকা সহায়তা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১৭

নোয়াখালীর সোনাইমুড়ীতে গরীব, অসহায় ও দুঃস্থদের চক্ষু চিকিৎসা সেবার জন্য অন্ধ কল্যাণ সমিতিকে ১০ লাখ টাকার চেক প্রদান করেছেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদ এবং এক্টিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

শনিবার দুপুরে এক্টিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চেকটি সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অন্ধ কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মমিনুল ইসলাম বাকের এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়ার হাতে তুলে দেন জাহাঙ্গীর কবির।

এ উপলক্ষে অন্ধ কল্যাণ সমিতির আই হসপিটালের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানো বক্তব্য দেন, নোয়াখালীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি, মুজিব বাহিনীর নোয়াখালীর কমান্ডার ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ভিপি মাহফুজুর রহমান বাহার প্রমুখ।

এ সময় এক্টিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, সোনাইমুড়ীর অন্ধ কল্যাণ সমিতি আই হসপিটাল প্রতিষ্ঠার পর থেকে নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর ও কুমিল্লাসহ কয়েকটি জেলার অসহায় মানুষের চোখের চিকিৎসায় নিরাপদ আশ্রয়স্থল হিসেবে স্থান করে নিয়েছে। গরিব রোগীরা এখানে চিকিৎসা সেবা নিতে আসেন। আমি সেই অসহায় রোগীদের পাশে দাঁড়াতে আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক সমিতিতে প্রদান করছি।

প্রধান অতিথি ফরিদা খানম সাকি এক্টিভ ফাউন্ডেশনকে সাধুবাদ জানিয়ে বলেন, সবাইকে রাজনীতির পাশাপাশি মানবিক কাজ করা দরকার। যারা একসাথে দুইটা মিলিয়ে করতে পারেন তারা বড় হতে পারেন।

(ঢাকাটাইমস/০২ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :