শ্রীপুরে তাকওয়া পরিবহনের বাস থেকে ফেলে নারী পোশাক শ্রমিককে হত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৯ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৯
ভাঙচুর হওয়া তাকওয়া পরিবহনের বাসটি।

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তাকওয়া পরিবহনের একটি চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে এক নারী পোশাক শ্রমিককে ফেলে হত্যার অভিযোগ উঠেছে অজ্ঞাত এক চালকের বিরুদ্ধে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকার মেঘনা সাইকেল ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

নিহত নারী পোশাক শ্রমিকের নাম চম্পা (৩২)। বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাঁও গ্রামে। তিনি শ্রীপুর পৌর এলাকার স্থানীয় হ্যামস্ নামক একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, ‘বাসটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। শনাক্ত করা গেলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। আমরা নারীর মরদেহ এখনো পাইনি। শুনেছি একজন নারীকে বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে আর তার স্বজনরা লাশ নিয়ে গেছে।’

নিহতের ভাতিজা মো. সুমন মিয়া বলেন, কাকী নিজের বাসা থেকে নয়নপুরে কাকীর ছোটবোন লাবনীর বাসা নয়নপুর যান দেখা করতে। দেখা করে নয়নপুর থেকে বাসায় ফেরার পথে নয়নপুর বাসস্ট্যান্ড থেকে তাকওয়া পরিবহনের একটি বাসে ওঠে। এর কিছুক্ষণ পর কাকির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি চলন্ত বাস থেকে তাকে ফেলে চাপা দিয়ে মেরেছে।

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকা শ্রমিকদের বিক্ষোভ

প্রত্যক্ষদর্শী বালুবাহী শ্রমিক জালাল উদ্দিন বলেন, আমরা কয়েকজন শ্রমিক রাস্তার পাশে বসে ছিলাম। হঠাৎ করে একটি বিকট শব্দ শুনে বাসের সামনে দৌড়ে গিয়ে দেখি এক নারী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। এসময় দ্রুত বাসটি চলে যায়। এরপর ওই নারীকে অটোরিকশা যোগে দ্রুত মাওনা চৌরাস্তা এলাকার আলহেরা হাসপাতালে নিয়ে যাই। কিন্তু তার কোনো স্বজন না থাকায় হাসপাতালের চিকিৎসক চিকিৎসা করেনি। এর পাঁচ মিনিট পর তার মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, নারীকে বাস থেকে চাপা দেওয়ার বিষয়টি আমিসহ বেশ কয়েকজন দেখেছি। এ সময় বাসের ভেতর চেঁচামেচির আওয়াজ আসছিলো।

শ্রমিক মৃত্যু পরপরই ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বেশ কয়েকটি তাকওয়া পরিবহনের বাস ভাঙচুর চালিয়েছে বিক্ষুব্ধ জনতা। এ সময় বেশ কয়েকটি তাকওয়া বাস আটক করে স্থানীয়রা। ঘটনার পরপরই দ্রুত পালিয়ে যায় বাসটি।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :