তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ: এমপি শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৩

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। তাদের মূল্যায়ন না করলে দলও দুর্বল হয়।

শনিবার সকালে শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ মিলনায়তনে উপজেলার আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনিরের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, মির্জাপুর পৌরসভার সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি ও বীর মুক্তিযোদ্ধা শহীদুর রহমান, উপজেলা আ.লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, গোড়াই ইউনিয়ন আ.লীগের (পূর্ব) সভাপতি আশরাফ খান, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন ভুইয়া, ভাওড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আমজাদ হোসেন, ফতেপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রউফ।

পরে উপজেলার ১টি পৌরসভা ও ১৪ ইউনিয়নের ১৫টি সাংগঠনিক ইউনিটের ১৪৪ ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সম্পাদক মোট ২৮৮ জন তৃনমূল নেতাকর্মীকে এমপি খান আহমেদ শুভ ব্যক্তিগত অর্থে মুজিব কোট ও ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদককে ক্রেস্ট প্রদান করেন।

(ঢাকাটাইমস/০৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :