নেইমারের রেকর্ড স্মরণীয় করে রাখতে পুমার বিশেষ উপহার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০০

সম্প্রতি বলিভিয়ার বিপক্ষে ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিলের হয়ে ৭৮টি গোল করে পেলের রেকর্ডকে ছাড়িয়ে গেছেন সেই দেশের পোস্টারবয় খ্যাত নেইমার। এই মুহূর্তকেই স্মরণীয় করে রাখতে ৭৮ জোড়া বিশেষ বুট তৈরি করেছে স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা।

পুমা এবং তাদের অফিসিয়াল ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর নেইমার মিলে ৭৮ জোড়া বুট ডিজাইন করেছেন। বুটগুলো নেইমার তার কাছের মানুষ এবং তার ক্যারিয়ারের সবচেয়ে প্রভাবশালী মানুষদের হাতে তুলে দিবেন। বুটগুলো উপহার দেওয়ার জন্য নেইমার ব্যক্তিগতভাবে তালিকা তৈরি করেছেন। সেই তালিকায় রয়েছেন পরিবারে সদস্য, বন্ধু-বান্ধব, কোচ, তার বর্তমান ও সাবেক সতীর্থ এবং ব্রাজিলের বিভিন্ন কিংবদন্তি।

বুট উপহার দেওয়া প্রসঙ্গে নেইমার বলেন, ‘৭৮টি গোল করার পর আমি বিশেষ কিছু করতে চেয়েছিলাম এবং আমার কৃতজ্ঞতা প্রকাশ করতে চেয়েছিলাম। তাই পুমার সঙ্গে মিলে ৭৮ জোড়া বুট তৈরি করেছি যা ৭৮ জনকে উপহার দেওয়া হবে, যারা আমাকে মাঠ ও মাঠের বাইরে অনুপ্রাণিত করেছেন।’

তবে এক জোড়া বুট রেখে দেওয়া হবে বিশেষ এক কারণে। এ বুটের বিশেষত্ব একটু ভিন্ন। যার নাম দেওয়া হয়েছে এনজেআর ৭৮ ফিউচার। সাদা রঙের এই বিশেষ বুটে রাখা হয়েছে পুমার সোনালি রঙের ছাপ। এছাড়াও নেইমারের ১০টি স্মরণীয় মুহূর্তকে ফুটিয়ে তুলতে ১০টি বিশেষ আইকনও ব্যবহার করা হয়েছে এই বুটে। এই স্মরণীয় মুহূর্তগুলোর মধ্যে রয়েছে তার মায়ের তাকে লেখা প্রথম চিঠি, তার ক্লাব সান্তোসের হয়ে অভিষেক ও প্রথম গোল, ব্রাজিলের হয়ে প্রথম গোল ও চ্যাম্পিয়নশিপ জয়ের মতো মধুর স্মৃতি।

সোশ্যাল মিডিয়ায় র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে বিশেষ এই বুট জোড়া।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এসআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :