মেসিবিহীন মিয়ামির বড় হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫০ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪৯

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে ছাড়াই খেলতে নেমে প্রতিপক্ষের কাছে পাত্তাই পেল না ইন্টার মিয়ামি। মেজর লিগ সকারে শনিবার রাতে আটালান্টার কাছে ৫-২ গোলে বড় ব্যবধানে পরাজিত হয়ে প্লে-অফে খেলার স্বপ্নে বড় বাঁধা পেয়েছে মেসিবিহীন ইন্টার মিয়ামি।

জুলাইয়ে মিয়ামির হয়ে ব্যস্ত সময় কাটানোর পর আন্তর্জাতিক বিরতি শেষে পরিশ্রান্ত মেসি দলের সাথে আটালান্টা সফরে যাননি। মিয়ামি কোচ জেরাডো মার্টিনো বলেছেন ব্যস্ত সূচি কাটিয়ে এই পরিস্থিতিতে মেসিকে খেলানো মোটেই ঠিক হতো না। ৩৬ বছর বয়সী মেসি বলিভিয়ার বিপক্ষে গত মঙ্গলবার আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও বিশ্রামে ছিলেন।

গত সপ্তাহে মেসিকে ছাড়া মিয়ামি স্পোর্টিং কানসাস সিটিকে ৩-২ গোলে পরাজিত করেছিল। কিন্তু এবার আর শেষ রক্ষা হলোনা। ২৫তম মিনিটে ইন-ফর্ম ইকুয়েডেরিয়ান স্ট্রাইকার লিওনার্দো কাম্পানার দুর্দান্ত গোলে এগিয়ে গিয়েছিল মিয়ামি। কিন্তু ম্যাচে ফিরে আসতে খুব একটা সময় নেয়নি ইস্টার্ন কনফারেন্সে ষষ্ঠ স্থানে থাকা আটালান্টা। মাত্র আট মিনিটে তিন গোল দিয়ে তারা মিয়ামিকে পরাজয়ের ইঙ্গিত দিয়ে দেয়।

ফরাসি মিডফিল্ডার ট্রিস্টান মুয়াম্বার হেডে ৩৬তম মিনিটে সমতায় ফিরে আটালান্টা। তার হেডের বলটি পোস্টের ভিতরের দিকে লেগে ফেরত আসে। কিন্তু সহকারী রেফারি জানিয়ে দেন বলটি গোল লাইন ক্রস করেছে। পাঁচ মিনিট পর ব্রাজিলিয়ান উইঙ্গার জানডে সিলভা ড্রিবল করে বল নিয়ে ডি বক্সে ঢুকে পড়েন। তার পুল-ব্যাকে মিয়ামি ডিফেন্ডার কামাল মিলার বল নিজের জালে জড়ালে আত্মঘাতী গোলের লজ্জা পায় সফরকারীরা।

৪৪তম মিনিটে আটালান্টাকে আরও এগিয়ে দেন ব্রুকস লেনন। ৫৪তম মিনিটে কামপানার পেনাল্টিতে মিয়ামি এক গোল পরিশোধ করে। ম্যাচে সমতায় ফিরতে মিয়ামি আক্রমণাত্মক হয়ে উঠে। এই সুযোগে কাউন্টার অ্যাটাক থেকে গ্রীক স্ট্রাইকার গিওর্গস গিয়াকুমাকিসের গোলে ৭৬তম মিনিটে ৪-২ গোলে এগিয়ে যায় আটালান্টা। আর ৮৯তম মিনিটে আরও একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে টাইলার উল্ফ আটালান্টার হয়ে শেষ গোলটি করেন।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :