শ্রীপুরে স্বামীর ওপর অভিমানে গৃহবধূর আত্মহত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫৯

গাজীপুরের শ্রীপুরে স্বামীর ওপর অভিমান করে সুমাইয়া আক্তার ঝুমা (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রবিবার সকালে উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুমাইয়া আক্তার উপজেলার কায়েত পাড়া গ্রামের সাদিকুল ইসলামের স্ত্রী এবং ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার মজিবর হোসেনের মেয়ে।

নিহতের চাচা শ্বশুর আমির হোসেন বলেন, সকালে সাদিকুল কর্মস্থলে চলে যায়। শাশুড়ি যান তার মেয়ের বাড়ি। এ সময় বাড়ির প্রধান ফটকে তালাবদ্ধ পাওয়া যায়। সন্দেহ হলে বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে ফাঁসিতে ঝোলানো মরদেহ দেখতে পায়। এ সময় কয়েকজনকে নিয়ে মরদেহ নামানো হয়। পরে পুলিশে খবর দেওয়া হয়।

সাদিকুল ইসলাম বলেন, ‘সকাল ৭টার দিকে কর্মস্থলে চলে যাই। এর-দেড় ঘণ্টা পর আমাকে ফোন করে আত্মহত্যার বিষয়টি জানানো হলে দ্রুত বাড়িতে চলে আসি। এসে স্ত্রীর মৃতদেহ দেখতে পাই। আমার সঙ্গে স্ত্রীর সামান্য কথা-কাটাকাটি হয়। সে জন্য অভিমান করে আত্মহত্যা করতে পারে। এ ছাড়া কোনো ধরনের সমস্যা নেই।’

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফুরকান আলী খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। এখনো গৃহবধূর স্বজনেরা আসেনি। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

(ঢাকা টাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :