গাইবান্ধায় স্থানীয় সরকার মেলার উদ্বোধন করলেন হুইপ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩০ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৪

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এ লক্ষ্যে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপনে গাইবান্ধায় র‍্যালি ও তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

এরআগে শহরের স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কে গিয়ে শেষ হয়।

এ সময় হুইপ বলেন, স্থানীয় সরকার শক্তিশালী হলে দেশ অনেক শক্তিশালী হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের সাধারণ মানুষের দৌড়গোড়ায় শহরের সুযোগ সুবিধা পৌঁছে দেয়ার লক্ষ্যে এই মেলা। এছাড়াও মহিলা উদ্যোক্তাদের ব্যবসার প্রচারের জন্য এই বিশেষ ভূমিকা পালন করবে।

পরে হুইপ মেলার বিভিন্ন স্টলগুলো পরিদর্শন করেন এবং উদ্যোক্তাদের সাথে কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরীফুল ইসলাম, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌমিতা গুহ ইভা, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, প্রাণিসম্পদ অফিসার তরুণ কুমার দত্ত, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে প্রাক্কলীন রাকিবুল ইসলাম, ইঞ্জিনিয়ার পাপুল, আওয়ামী লীগেরর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ অনেকে।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :