ফের জয়বঞ্চিত নেইমারের আল হিলাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৩

পিএসজি ছেড়ে সৌদির ক্লাব আল হিলালে যোগ দিয়ে সুবিধা করতে পারছেন না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। তিন ম্যাচ খেলে ফেললেও এখনও গোলের দেখা পাননি সময়ের অন্যতম সেরা এই তারকা ফুটবলার। ফলে ফের একবার জয়বঞ্চিত হয়েছে নেইমারের আল হিলাল। দামাকের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আল হিলাল।

প্রিন্স মুলতান বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে আদিপত্য বিস্তার করে আল হিলাল। কিন্তু আক্রমণের ধার তুলনামূলক কম ছিল তাদের। পুরো ম্যাচের ৫৬ শতাংশ সময় নিজেদের অধীনে বল ধরে রাখে নেইমাররা। আর দামাকের গোলবার বরাবর শট নিয়েছে মোট চারটি। এতে একটি গোল এসেছে।

অন্যদিকে পুরো ম্যাচের ৪৪ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল ধরে রাখতে সক্ষম হয়েছে দামাক ফুটবল দল। আল হিলালের গোলবার বরাবর মোট শট নিয়েছে ছয়টি। কিন্তু তারাও একটির বেশি গোল আদায় করতে সক্ষম হয়নি।

এই ড্রয়ের ফরে পয়েন্ট টেবিলের দুই নম্বরে অবস্থান করছে আল হিলাল। ৭ ম্যাচে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে আল নাসর। ১৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে আল তাইয়ান। এদিকে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে আল নাসর।

(ঢাকাটাইমস/ সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :