কেন্দুয়ায় চাঞ্চল্যকর মোস্তফা আক্তার হত্যা মামলার দুই আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩২

নেত্রকোণার কেন্দুয়ায় চাঞ্চল্যকর মোস্তফা আক্তার (৬০) হত্যা মামলার আসামি আংগুর মিয়া ও নুর মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নিহত গৃহবধূর মেয়ের করা মামলায় এই দুই আসামিকে নরসিংদীর শিবচরের কাবারচর এলাকা থেকে র‌্যাবের একটি দল গ্রেপ্তার করে।

র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, ভিকটিম ও আসামিরা পাড়া প্রতিবেশি। জমি-জমা সংক্রান্তে বিরোধের জেরে তারা গত ১৬ সেপ্টেম্বর মোস্তফা আক্তারকে বসত বাড়ির উপুর্যপরি কিলঘুষি মেরে গুরুতর আহত করে। পরে তাকে উদ্দঅর করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

র‌্যাব কর্মকর্তা আনোয়ার বলেন, ‘এ ঘটনায় হত্যার শিকার মোস্তফা আক্তারের মেয়ে আয়াতুল বাদী হয়ে কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার আসামি আংগুর মিয়া ও নুর মিয়াকে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নরসিংদীর শিবচর থানাধীন কাবারচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।’

গ্রেপ্তার দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন উল্লেখ করে তাদেরকে নেত্রকোণার কেন্দুয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :