বিএনপির খাল কেটে কুমির আনার চেষ্টা সফল হবে না: হুমায়ুন কবির

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫৭

বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে বিএনপি খাল কেটে কুমির আনার চেষ্টা করছে এবং তা কখনোই সফল হবে না বলে মন্তব্য করেছেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির।

বীর মুক্তিযোদ্ধা সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার রাজধানীতে এই অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এ মন্তব্য করেন হুমায়ুন কবির।

হুমায়ুন কবির বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা বিরোধী শক্তি আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারাই আবার বাংলাদেশের উন্নতি ও অগ্রগতি থামাতে আজ্ঞাবহ গোষ্ঠীকে আন্দোলনে নামিয়েছে। আন্তর্জাতিক ভাবে বিভিন্ন ক্ষেত্রে ভয় দেখাচ্ছে। এভাবে বিএনপি ও তার কতিপয় মিত্ররা খুবই আনন্দিত হচ্ছে। খাল কেটে কুমির আনার চেষ্টা করছে। এই কুমির তাদেরকেই পাকড়াও করবে। কারণ ইতিহাস আমাদের তাই শিক্ষা দেয়।

সংগঠনটির সভাপতি বলেন, অতীতে মীরজাফর মসনদে বসার জন্য ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে।ইতিহাস সাক্ষী তারা কখনো সফল হয়নি ভবিষ্যতেও হবে না।স্বাধীনতা বিরোধী রাজাকার গোষ্ঠী বারবার শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছে কিন্তু আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ আজ বিশ্বের দরবারে স্মার্ট বাংলাদেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে শেখ হাসিনা সরকার সামনের দিকে এগিয়ে যাবে।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের সঞ্চালনায় অনান্যদের মাঝে আরও বক্তব্য দেন ঢাকা উত্তর সিটি করপোরেশন ৪৬ নম্বর ওয়ার্ড কমিশনার ও সভাপতিমন্ডলীর জ্যেষ্ঠ সদস্য মো. জাইদুল ইসলাম মোল্লা, সভাপতিমণ্ডলীর সদস্য সাইফুল বাহার মজুমদার, সহ সভাপতি আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মাসুম, শাহিনুর করিম বাবু, প্রচার সম্পাদক অনি সামদানী চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুর রউফ আনসারী, আইন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আব্দুল লতিফ, সদস্য মো. সালাউদ্দিন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান মহানগর দক্ষিণের সভাপতি মনিরুজ্জামান সালাউদ্দিন সরকার, সিনিয়র সহসভাপতি জাহাঙ্গীর আলম মিলন, তাজুল ইসলাম, ঢাকা জেলার সভাপতি সানোয়ার রাসেল, মহানগর নেতা জাকির হুসেন সহ মহানগরের বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

সরকারের নৃশংসতার কারণে ছাত্র আন্দোলন গণআন্দোলনে রূপ নিয়েছে: এবি পার্টি

দেশবাসীকে শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান মির্জা ফখরুলের

বিএনপির গায়েবানা জানাজা কর্মসূচিতে পুলিশের বাধা, বহু আটক

বায়তুল মোকাররমে বিএনপির গায়েবানা জানাজা 

`নৈরাজ্যের প্রতিবাদে' উত্তরায় খসরু চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

কোটা সংস্কার আন্দোলন: শুধু পুলিশ নয়, আমাদের শক্তি দিয়ে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের

নিহত শিক্ষার্থীদের জন্য মগবাজারে এলডিপির গায়েবানা জানাজা

বিএনপির নয়াপল্টন কার্যালয়ে কাউকে ঢুকতে দিচ্ছে না পুলিশ

যারা স্বাধীনতায় বিশ্বাস করে তারা শিক্ষার্থীদের ওপর হামলা মেনে নেবে না: লায়ন ফারুক 

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রমে স্থগিতাদেশ প্রত্যাহার

এই বিভাগের সব খবর

শিরোনাম :