চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২৩, ১৫:১৬ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২৩, ১৫:১৩

চাঁদপুরের কচুয়া উপজেলায় আল-আরাফা পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক (৩৫) নামে ছাত্রদলের এক নেতার মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরো তিন যাত্রী।

সোমবার সকালে কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া বাজার নতুন পাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক তেগুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি কচুয়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন- রাগদৈল গ্রামের আবু তাহের (৬০), আবু তাহেরের স্ত্রী জাবিন খান ও কলাকোপা গ্রামের জোহর আলীর ছেলে নবীর (৩০)।

স্থানীয়রা জানান, ঢাকাগামী আল-আরাফা পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশার। আহত হয় চারজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক গুরুতর আহত ওমর ফারুককে মৃত ঘোষণা করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম খলিল জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আল-আরাফা পরিবহনের বাসটি জব্দ করেন এবং দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশাও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকা টাইমস/০২অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :