ফের বিয়ে করলেন শাহরুখ খানের এই পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২৩, ১৬:৩২

বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘রইস’ সিনেমার নায়িকা ছিলেন তিনি। নাম মাহিরা খান। ‘হামসাফার’ নামে টিভি ধারাবাহিকের জন্য তিনি বহুল পরিচিত। বহুদিন বাদে বলিউডের সেই পাকিস্তানি নায়িকা নতুন করে আলোচনায়। দ্বিতীয়বার বিয়ে করেছেন মাহিরা। ব্যবসায়ী প্রেমিক সেলিম করিমের গলাতেই রবিবার মালা দিয়েছেন তিনি।

এই জুটির বিয়ের একাধিক ছবি ইতিমধ্যে ভাইরাল সামাজিক মাধ্যমে। মাহিরা খানের ম্যানেজার অনুষা তালহা খান এদিন ইনস্টাগ্রামে মাহিরা এবং সেলিমের বিয়ের একটি ভিডিও পোস্ট করেন। সেখানে পাকিস্তানি অভিনেত্রীকে তার বরের দিকে হেঁটে আসতে দেখা যায়। বউকে পেয়ে কান্নায় ভেঙে পড়েন সেলিম। মাহিরার কাছে এগিয়ে এসে তার ওড়না ধরতেও সাহায্য করেন।

তবে সেলিম একা নন, মাহিরাও রীতিমত ইমোশনাল হয়ে পড়েন এদিন। বিয়ের জায়গায় এসেই জড়িয়ে ধরেন বরকে। সেলিম তার কপালে একটা চুমু খেয়ে তাকে পাল্টা জড়িয়ে ধরেন।

এদিন রইসের অভিনেত্রী একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা এবং ওড়না পরেছিলেন। সঙ্গে ছিল ম্যাচ করা হিরার গয়না। অন্যদিকে সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তারা তাদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন। ভক্তরা এদিন অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানান।

মাহিরা এবং সেলিমের সম্পর্ক

রিপোর্ট অনুযায়ী, সামিনা পীরজাদার সঙ্গে একটি আলাপচারিতায় তিনি প্রথম তার এবং সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কিনা অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’

মাহিরা খানের প্রথম বিয়ে আলী আসকারীর সঙ্গে। ২০০৭ সালে হয়েছিল সেই বিয়ে। ৮ বছর সংসার করার পর ২০১৫ সালে বিচ্ছেদ হয় মাহিরা ও আসকারীর। প্রাক্তন এ দম্পতির সংসারে এক পুত্রসন্তান রয়েছে। সেই সন্তানকে নিয়ে এবার সেলিম করিমের সংসারে এন্ট্রি নিলেন নায়িকা।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :