রোনালদোর গোলে এএফসি চ্যাম্পিয়নস লিগে আল নাসরের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০২৩, ১৩:৫২ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২৩, ১৩:৪৫

ফুরিয়ে যাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের পায়ের জাদুতে একের পর এক ম্যাচে গোল করে জয় উপহার দিচ্ছেন তিনি। এবার এএফসি চ্যাস্পিয়নস লিগে গোল করে দলকে জয় উপহার দিলেন সিআরসেভেন।

এএফসি চ্যাম্পিয়নস লিগে সোমবার (২ অক্টোবর) তাজিকিস্তানের ক্লাব ইস্তিকললের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে সৌদি আরবের ক্লাব আল নাসর। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা ১০ ম্যাচ জিতল সৌদি ক্লাবটি। আর এএফসি চ্যাম্পিয়নস লিগেও এটি তাদের দ্বিতীয় জয়।

এদিন পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে আল নাসর।৮১ শতাংশ বল নিজেদের কাছে রেখে ২৭টি শট করে প্রতিপক্ষের ওপর। যার ১০টিই ছিল অন টার্গেট। জবাবে মাত্র ১৯ শতাংশ বল নিজেদের দখলে রেখে ৫টি শটই করতে পেরেছিল ইস্তিকলুল।

অবশ্য ম্যাচের প্রথমার্ধে এগিয়ে ছিল ইস্তিকলুল। বিরতিতে যাওয়ার ঠিক এক মিনিট আগে ৪৪তম মিনিটে বেগানোভিচের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে লিড এনে দেন সেবাই। বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে ওঠে আল নাসর।

ম্যাচের ৬৬তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। এবারও দলের বিপদে ঢাল হয়ে দাঁড়ান পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের ৭২তম মিনিটে লিড নেয় আল নাসর। এবার গোলদাতা ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিস্কা। তিনি ইয়াহইয়ার অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ২-১ গোলের লিড এনে দেন।

পাঁচ মিনিট পর ম্যাচের ৭৭তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের হয়ে জয়সূচক গোলটি করেন তালিস্কা। গারিবের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি। এ জয়ে গ্রুপ ই থেকে দুই ম্যাচ খেলে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে আল নাসর।

(ঢাকাটাইমস/০৩অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :