রিয়েলমির ফোন পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য ছাড়ে

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২৩, ২৩:৫৭

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আবারও ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। এখন রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি) ফোন কেনা যাবে ১ হাজার টাকা ছাড়ে মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য) এবং রিয়েলমি সি৫১ (৪জিবি/৬৪জিবি) ২ হাজার টাকা কমে মাত্র ১৩ হাজার ৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। অফারটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে।

প্রাণবন্ত ছবি তোলার জন্য সি৫৫ ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাসহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। নিরবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জার ও ৫ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এ ছাড়া, প্রাকৃতিক উপাদান দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা সানশাওয়ার ডিজাইন ডিভাইসটি ব্যাবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এই ফোন সানশাওয়ার ও রেইনি নাইট এই দুইটি রঙে পাওয়া যাচ্ছে।

সুন্দর ছবি তোলার জন্য রিয়েলমি সি৫১ ফোনে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা। সারাদিন চিন্তাবিহীনভাবে ফোন ব্যবহার চালিয়ে যেতে এই ডিভাইসে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ ও ৫ হাজার এমএএইচ ব্যাটারি। এ ছাড়া, ৬৪জিবি স্টোরেজ এবং ডায়নামিক র্যা ম এক্সপ্যানশন টেকনোলজির সাহায্যে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা।

যেকোনো অনলাইন ও অফলাইন রিয়েলমি স্টোরে উপভোগ করা যাবে এই অফার। স্মার্টফোন সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে তাদের ওয়েবসাইটে- https://www.realme.com/bd/realme-c55।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/কেআর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :