২ ছেলেকে নিয়ে শ্রমিক নেতাকে হত্যা করেন শাহাদাত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২৩, ২০:৫১

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি মুন্না আজিজ মহাজন (৪০) হত্যার মূল পরিকল্পনাকারী বাবা ও দুই ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। হত্যাকাণ্ডে গ্রেপ্তার তিনজনই জড়িত ছিল বলে র‌্যাব জানিয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে র‌্যাব-১০-এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। শহরের গোয়ালচামট নতুন বাসস্ট্যান্ড-সংলগ্ন র‌্যাব-১০-এর ফরিদপুর ক্যাম্পে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

নিহত আজিজ মহাজন নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের আজর আলী মহাজনের ছেলে। গ্রেপ্তাররা হলেন বালিয়াকান্দির কোনাগ্রামের তেজারত মণ্ডলের ছেলে শাহাদাত মণ্ডল (৬৫), শাহাদাত মণ্ডলের ছেলে মো. রাফি মণ্ডল (৩২) ও মেহেদী হাসান দিপু (৩০)।

র‌্যাব কমান্ডার জানান, নিহত আজিজ মহাজনের সাথে গ্রেফতার আসামিদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। র‌্যাব হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে মামলার প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে বলেও জানায় র‌্যাব গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দির কোনাগ্রাম থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আজিজ মহাজন। পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সোমবার নিহতের ভাই আব্দুর রহমান বালিয়াকান্দি থানায় ২৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো আট থেকে নয়জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/১৭ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :