বিএনপির সমাবেশ ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের তল্লাশি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০২৩, ১২:৪৭ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ১২:২৭

রাজধানীর নয়াপল্টনে বিএনপির এক দফা দাবির সমাবেশকে ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ অংশের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চৌকি বসিয়েছেন পুলিশ।

বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ও সাইনবোর্ড পয়েন্টে সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা যায়।

পুলিশ জানিয়েছেন, সিদ্ধিরগঞ্জের মৌচাক পয়েন্টে ২৫ জন ও সাইনবোর্ড পয়েন্টে ৬০ জন আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই চেকপোস্টগুলোতে দায়িত্বরত পুলিশ সদস্যরা যাত্রী ও চালকরা কে কোথায় যাচ্ছে তা জানতে চান। বাসে যাত্রীদের ব্যাগ, ব্যক্তিগত গাড়ির ভেতর ও পেছনে ব্যাকডালা তল্লাশি করা হচ্ছে। তবে কোনো পয়েন্টেই তল্লাশি চালিয়ে এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। পাশাপাশি তেমন কোনো যানবাহনকে দীর্ঘক্ষণ থামিয়ে রাখা কিংবা যাত্রীকে নামিয়ে দিতে দেখা যায়নি।

রহমান নামের এক যাত্রী জানান, চিটাগাংরোড থেকে গাড়িতে উঠে মৌচাক আসতেই পুলিশ গাড়ি থামিয়ে তাকে এবং তার ব্যাগ তল্লাশি করেছে। তল্লাশি করে কিছু না পেয়ে পরবর্তীতে গাড়িটি ছেড়ে দেন।

শ্যামলী পরিবহনের যাত্রী মাসুদ বলেন, আমরা কক্সবাজার থেকে আসছি মৌচাক এলাকায় পুলিশ অন্যান্য গাড়ির মতো আমাদের গাড়িও থামিয়ে চেক করেছেন। তবে আমাদের গাড়ি থেকে কাউকে আটক করেনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সিদ্ধিরগঞ্জের মৌচাক পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। নাশকতার উদ্দেশ্যে কোনো ব্যক্তি যানবাহনে বিস্ফোরক দ্রব্য বহন করছে কি না সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আমাদের এ ধরনের তল্লাশি চলবে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :