সাকিবদের সঙ্গে ডিনার ডেট করতে চান পাকিস্তানি অভিনেত্রী, যদি…

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৩, ০৯:৫১

ব্যাট-বলের লড়াইয়ের সবচেয়ে বড় আসর ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বুধবার স্বাগতিক ভারতের বিপক্ষে দুপুর আড়াইটায় মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে ভারতকে হারাতে পারলেই টাইগারদের সঙ্গে ডিনার ডেটে যাবেন বলে ঘোষণা দিয়েছেন পাকিস্তানের এক অভিনেত্রী।

জানা গেছে, ওই অভিনেত্রীর নাম সেহর শিনওয়ারি। কাজ করেন টেলিভিশনের পর্দায়। পাশাপাশি ক্রিকেটের প্রতিও তার ভালোলাগা রয়েছে। কিন্তু খেলা হবে বাংলাদেশের সঙ্গে প্রতিবেশী দেশ ভারতের। সেই খেলায় ভারতকে হারালে এই পাকিস্তানি অভিনেত্রী কেন সাকিবদের নিয়ে ডিনার ডেটে যাবেন?

আসলে ভারতের সঙ্গে বিশ্বকাপের আসরে কখনোই জিততে পারেনি পাকিস্তান। যথারীতি এই আসরের প্রথম পর্বের খেলায়ও রোহিত শর্মাদের কাছে খুব বাজে ভাবে হেরেছেন বাবর আজমরা। এছাড়া সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপেও ভারতের কাছে পাত্তা পায়নি পাকিস্তান।

কাজেই সেই চিরশত্রু ও চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের সঙ্গে আজকের খেলায় পাকিস্তানিরা যে বাংলাদেশকেই সমর্থন দেবে, তা তো বলাই বাহুল্য। অভিনেত্রী সেহর শিনওয়ারিও তাদেরই একজন। তিনি মনেপ্রানে চান, আজকের ম্যাচে রোহিত শর্মাদের হারিয়ে দিক সাকিব আল হাসানরা। তাহলেই তিনি টাইগারদের নিয়ে ডিনার ডেটে যাবেন।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট দিয়ে এই ঘোষণা দিয়েছেন সেহর শিনওয়ারি। তিনি লিখেছেন, ‘ইনশাআল্লাহ, পরের ম্যাচে ভারতকে হারিয়ে আমাদের হয়ে প্রতিশোধ নেবে আমার বাঙালি বন্ধুরা। যদি তারা ভারতকে হারাতে পারে, তাহলে আমি ঢাকায় গিয়ে তাদের সঙ্গে মাছ দিয়ে ডিনার ডেট করব।’

ওই অভিনেত্রী জোর দিয়ে এও লিখেছেন, ‘বাংলাদেশ কিন্তু ভারতকে হারাতে চলেছে। আমার পোস্ট স্ক্রিনশট নিয়ে রাখেন। পরে মিলিয়ে নেবেন।’

তবে শুধু পাকিস্তানের ওই অভিনেত্রী নন, সাকিব আল হাসানরা আজকের ম্যাচে ভারতের বিপক্ষে জয়ী হোক—এমন প্রত্যাশা বাংলাদেশের লাখো ক্রিকেটপ্রমীরও।

কারণ, বিশ্বকাপের এই আসরে বাংলাদেশ এ পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে, যার মধ্যে দুটিই হেরেছে। জিতেছে একটি। ফলে আজকের ম্যাচে ভারতকে হারাতে পারলে সেমিফাইনালে টিকে থাকার লড়াইয়ে টাইগাররা কিছুটা হলেও এগিয়ে থাকবে। সেই সুসময়ের অপেক্ষায় বাংলার ক্রিকেটপ্রেমীরা।

(ঢাকা টাইমস/১৯অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :