সাকিবের বায়োপিকে শাকিব খানকে চান অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৩, ১৪:১৮

বছরজুড়ে লাইট ক্যামেরার সামনে ব্যস্ত থাকলেও সুযোগ পেলেই খেলা দেখতে বসে পড়েন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, চেনেন দেশি-বিদেশি ক্রিকেট ও ফুটবলের তারকাদেরও।

এ নায়িকার পছন্দের ক্রিকেট খেলোয়াড়দের মধ্যে অন্যতম একজন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান। আর বিশ্বসেরা এই অলরাউন্ডারকে নিয়ে বায়োপিক নির্মাণ করা হলে সাকিবের ভূমিকায় সাবেক স্বামী শাকিব খানকে দেখতে চান এই নায়িকা।

সম্প্রতি দেশের একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপকের এক প্রশ্নে এ কথা জানান ঢালিউড কুইন।

অনুষ্ঠানে উপস্থাপক অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, ক্রিকেটে যে অবস্থানে সাকিব আল হাসান, সেই একই অবস্থানে সিনেমায় কাকে রাখবেন? অর্থাৎ, অলরাউন্ডার সাকিবের বায়োপিকে কাকে রাখবেন? জবাবে অপু বিশ্বাস বলেন, ‘১০০% শাকিব খান। আবার যদি বলা হয় শাকিব না, অন্য কেউ। তাহলে বলব সালমান শাহ। যাকে কি না আমরা মৃত্যুর ২৫ বছর পরও অওন করি।’

এরপরই প্রশ্ন করা হয়, ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা যে জায়গায়, সিনেমায় সেই জায়গায় কে? উত্তরে অপু বলেন, 'আমি এক বাক্যে বলব আমাদের বুলবুল আহমেদ স্যার।'

দেড় যুগের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় কাজ করেছেন অপু বিশ্বাস। এর মধ্যে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গেই ৭২টির বেশি সিনেমায় জুটি হয়েছেন তিনি। অভিনয় দক্ষতায় দর্শকমহলে খ্যাতি পেয়েছেন ঢালিউড ক্যুইন হিসেবে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :