জামালপুরে ইউপি চেয়ারম্যানসহ বিএনপির ৬৮ নেতাকর্মী আটক

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ অক্টোবর ২০২৩, ১৯:৪৪ | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২৩, ১৯:৩৭

জামালপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৬৮ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। রবিবার দুপুরে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়াসহ ১৫ জন নেতাকর্মীকে আটক করেছে জামালপুর সদর থানা পুলিশ।

জামালপুর সদর থানার (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, পূর্বের বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি ও হরতাল চলাকালে নাশকতা পরিকল্পনার অভিযোগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যানসহ তাদেরকে আটক করা হয়।

এদিকে বিএনপির ডাকা সারা দেশে সকাল–সন্ধ্যা হরতালের কোন প্রভাব পড়েনি জামালপুরে। রবিবার সকাল থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও সড়কে চলছে শত শত ছোট অটোবাইক, মাহেন্দ্র সহ বিভিন্ন যানবাহন। ট্রেন চলাচলও রয়েছে স্বাভাবিক। বেশির ভাগ দোকানপাট রয়েছে খোলা। কোথাও হরতাল আহবানকারী বিএনপির নেতা কর্মীদের দেখা যায়নি। কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জামালপুর জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, হরতালে কেউ যাতে মানুষের যানমালের ক্ষতি না করতে পারে সেজন্য শহরের মোড়ে মোড়ে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

গ্রেপ্তারের বিষয়ে পুলিশ সুপার বলেন, কত জনকে আটক করা হয়েছে এই মুহুর্তে বলা সম্ভব না। তবে গতকাল রাত থেকে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে ৬০ থেকে ৬৮ জন বিএনপির নেতাকর্মীকে আটক করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :