অস্ত্র উঁচিয়ে উল্লাস, ভিডিও ভাইরালের পর গ্রেপ্তার ৭ কিশোর

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০১ নভেম্বর ২০২৩, ২০:০৯ | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২৩, ১৭:১১

রাজশাহী নগরীর শাহ মখদুম থানা এলাকায় দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র উঁচিয়ে উল্লাস করার ভিডিও ভাইরাল হওয়ার পর কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার দুপুরে নগরীর শাহ মখদুম থানায় সংবাদ সম্মেলন করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকী বলেন, অস্ত্র হাতে একদল কিশোরের নাচানাচির ভিডিও পুলিশের নজরে আসার পর রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে আটক করা হয়েছে। এসময় দেশীয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- সোহেল রানা, মনিরুল ইসলাম অপূর্ব, রফিকুল ইসলাম সম্রাট, নাজমুস সাকিব আবির, মোহাইমিনুল শেখ, জিসাদ এবং মারুফ হোসেন। তাদের সবার বাড়ি নগরীর শাহ মখদুম থানার চকপাড়া দুরুলের মোড় এলাকায়।

স্থানীয়রা জানান, তিনদিন আগে গাংপাড়া এলাকার কিশোর গ্যাং সদস্যরা চাঁদাবাজির টাকায় খাওয়া-দাওয়া করে অস্ত্র হাতে নাচানাচি করে শো-ডাউন করে আতঙ্ক সৃষ্টি করে। স্থানীয়ভাবে এরা আওয়ামী লীগ ও ছাত্রলীগের ছত্রছায়ায় রাজনীতির সঙ্গে যুক্ত। মঙ্গলবার সন্ধ্যার পর হাতে রামদা, চাইনিজ কুড়াল, চাকুসহ নানা ধরনের অস্ত্র হাতে খোলা আকাশের নিচে তাদের উল্লাস করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

(ঢাকা টাইমস/০১নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :