ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরিতে আগুন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২৩, ২২:১৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে লোহার রড বোঝাই একটি লরি।

বুধবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার পন্থিছিলা এলাকায় ঢাকাগামী লাইনে এ ঘটনা ঘটে।

এতে লরি চালক আহত হয়েছেন। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় ৩০ মিনিট চেষ্টা করে বিকাল ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল ইসলাম দুলাল জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে একটি লরিতে অগ্নিসংযোগ করা হয়। লরিটি লোহার রড নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিল। আগুন লাগার খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের দুটি গাড়ি ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ জানান, লোহার রড বোঝাই একটি লরিতে আগুন দিয়েছেন দুর্বৃত্তরা। আগুনে লরিটি পুড়ে গেছে। লরি চালক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে অভিযান চলছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল টিটো জানান, মহাসড়কে যানবাহন চলাচলের নিরাপত্তায় ৫-৭টি গাড়ি একসঙ্গে করে প্রয়োজনে পুলিশি নিরাপত্তা ও এসকর্ট দিয়ে চালানো হবে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শাহাদাত হোসেন বলেন, দুর্বৃত্তরা বোমা নিক্ষেপ করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

(ঢাকাটাইমস/০১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :