অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ১২:৫১ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ১২:৩৯

বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা দ্বিতীয় দফার সর্বাত্মক অবরোধ কর্মসূচির প্রথম দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সড়কের বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক পুলিশ। কিছুক্ষণ পরপর টহল দিচ্ছেন র‍্যাব-বিজিবি ও পুলিশ।

রবিবার মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক বাসস্ট্যান্ড ও শিমরাইল মোড়স্থ ডাচ্ বাংলার সামনে এমন দৃশ্য দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দুদলের অবরোধকে ঘিরে কোনো প্রকার নাশকতা বা অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেটি মাথায় রেখে প্রশাসন সতর্ক অবস্থানে রয়েছে। পুলিশের কর্মকর্তারা বলছেন, জনগণের জানমাল রক্ষার্থে প্রয়োজনে হার্ডলাইনে যাবেন তারা।

নারায়ণগঞ্জ ডিবির ইনচার্জ আল মামুন জানান, সকাল থেকেই আমরা মহাসড়কে অবস্থান নিয়েছি। যেকোনো অরাজকতা রোধে আমরা ব্যবস্থা নিতে প্রস্তুত রয়েছি।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাই লাউ মারমা জানান, মহাসড়কের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে কয়েক শতাধিক পুলিশ মোতায়েন রয়েছে। পরবর্তী কোনো নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমরা মহাসড়কেই থাকবো।

র‍্যাব-১১ এর অধিনায়ক (সিও) তানভীর মাহমুদ পাশা জানান, যাত্রী ও যান চলাচল নির্বিঘ্ন করতে আমরা সবসময় সতর্ক অবস্থানে রয়েছি।

(ঢাকাটাইমস/০৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :