আ. লীগ মাঠে নামলে ‌বিএন‌পি পালানোর পথ পাবে না: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ২১:০৯

অবরোধের নামে দেশের গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে যদি বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর চেষ্টা করেন, তাহলে আমরা তা হতে দেব না। আমরা যদি মাঠে নামি বিএন‌পি পালানোর পথ খুঁজে পাবে না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান।

রবিবার বিকালে মাদারীপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, আমরা মাঠে নামলে আপনাদের বাড়ি বাড়ি গিয়ে আপনাদের খুঁজে বের করে বাংলাদেশ থেকে বিতাড়িত করা হবে। এই বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ। এই বাংলাদেশ মুক্তিযুদ্ধের বাংলাদেশ। এই দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে দেওয়া হবে না।

এসময় বিএনপির অবরোধের সমালোচনা করে বলেন, অবরোধ মানে হলো বাস-ট্রেন-লঞ্চ-বিমান সব চলাচল বন্ধ থাকবে। কিন্তু সারাদেশের সবখানেই বাস-ট্রেন-লঞ্চ ও বিমান চলাচল করছে। তার মানে বিএনপির এই অবরোধ জনগণ মানে না। জনগণ তাদের সঙ্গে নেই। এই দেশের মানুষ শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম তালুকদার, সাবেক সভাপতি মাহবুব হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদার প্রমুখ।

(ঢাকা টাইমস/১২নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :