ঘনিষ্ঠজনের বাড়িতে গুলি চালিয়ে ফের সালমানকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৩:০২
ছবির ইনসেটে পুলিশের হাতে গ্রেপ্তার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই

গত বছর দফায় দফায় সালমান খানকে হত্যা হুমকি দিয়ে চলেছে ভারতীয় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তারই অংশ হিসেবে এবার সালমান ঘনিষ্ঠ এক গায়কের বাড়িতে গুলি চালানো হলো। শনিবার কানাডার ভ্যানকুভারের হোয়াইট রক অঞ্চলে পাঞ্জাবি গায়ক গিপ্পী গ্রেওয়ালের বাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিকারীরা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এই গায়ককে ছোট ভাইয়ের মতো দেখেন সালমান খান। তার বাড়িতে গুলি চালিয়ে ভাইজানকে একটি বার্তা দিল দুষ্কৃতিকারীরা। এই হামলায় দায় স্বীকার করে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, যিনি গত বছর থেকে সালমানকে নানা মাধ্যমে হত্যার হুমকি দিয়ে আসছেন।

ফেসবুক পোস্টে লরেন্স বিষ্ণোইয়ের পক্ষ থেকে গায়ক গিপ্পী গ্রেওয়ালের উদ্দেশ্যে লেখা হয়েছে, ‘সালমান খানের সঙ্গে তোমার ঘনিষ্ঠ সম্পর্ক। সে তোমাকে রক্ষা করবে না। দেখি তোমার ‘ভাই’ এসে তোমাকে কীভাবে বাঁচায়। এই বার্তাটি সালমান খানের জন্যও দেওয়া হচ্ছে। দাউদ ইব্রাহিম তোমাকে আমাদের হাত থেকে বাঁচাতে পারবে না। তাই এমন চিন্তা করে বোকামি করো না।’

গিপ্পীর উদ্দেশ্য লরেন্স-এর পক্ষ থেকে আরও লেখা হয়েছে, ‘তুমি যে কোনো দেশেই আশ্রয় নিতে পারো। তবে মৃত্যুর জন্য ভিসা লাগে না। সিধু মুসেওয়ালার মৃত্যুর পর তোমার নাটকীয় মন্তব্য সবাই জানে। সিধু কেমন মানুষ ছিল তা আমরা সবাই জানি। আমরা ওর চরিত্র এবং অপরাধমূলক কাজকর্ম সম্পর্কে ভালোভাবে অবগত।’

যদিও এ ঘটনায় কানাডায় বসবাসরত পাঞ্জাবি গায়ক গিপ্পী গ্রেওয়াল কোনো প্রতিক্রিয়া জানাননি। এদিকে, কিছুদিন আগে সালমান খানের সিনেমার গায়িকা জেসমিন স্যান্ডলাসকেও খুনের হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোইয়ের দলবল।

গত বছর দিনেদুপুরে ব্যস্ত রাস্তায় গুলি করে মারা হয় আরেক পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে। তারপরই খবরের শিরোনামে উঠে আসে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। তিনি অবশ্য এই মুহূর্তে আমেদাবাদের জেলে বন্দি। সেখান থেকেই অপরাধমূলক কার্যকলাপ চালাচ্ছেন বলে অভিযোগ।

এর আগে দিল্লি পুলিশকে লরেন্স বলেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে হবে সালমান খানকে। ১৯৯৮ সালে যোধপুরে শুটিংয়ে গিয়ে একটি কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান- এমন অভিযোগ তার বিরুদ্ধে। এ সংক্রান্ত একটি মামলাও বহু বছর ধরে চলেছে আদালতে।

ওই মামলায় জামিনে রয়েছেন সালমান খান। কিন্তু ২৫ বছর ধরে ক্ষোভ পুষে রেখেছে বিষ্ণোই সম্প্রদায়। কারণ, কৃষ্ণসার হরিণকে তারা ধর্মীয় গুরুর পুনর্জন্ম বলে মনে করেন, যা ভগবান জাম্বেশ্বর যা জামবাজি নামেও পরিচিত। সে কারণেই সালমানকে বারবার খুনের হুমকি দিয়ে চলেছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :