সুনামগঞ্জ-১

এক ডজন নৌকাপ্রত্যাশীকে পেছনে ফেলে চমক দেখালেন রঞ্জিত সরকার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ১৩:৩৬ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৩:২৩
সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন অ্যাড. রঞ্জিত সরকার।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) আওয়ামী লীগের মনোনয়নে এবার ডজনের বেশি প্রার্থীকে পেছনে ফেলে চমক দেখিয়ে নৌকা পেলেন অ্যাড. রঞ্জিত সরকার।

রবিবার বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে একেবারেই নতুন মুখ রঞ্জিত সরকার নাম ঘোষণা করেন তিনি।

রঞ্জিত সরকারের নাম ঘোষণা করার পর এ আসনটির চারটি উপজেলায় তার নেতা কর্মী ও সমর্থকরা আনন্দ মিছিল করে শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

অ্যাড. রঞ্জিত সরকার এ আসনে আ,লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তিনি আ,লীগের জন্য নিবেদিত একজন সৎ, নিষ্ঠাবান ও জনপ্রিয় নেতা। তিনি সিলেট জেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক,সুনামগঞ্জ জেলা আ. লীগের সদস্য। তিনি ছাত্রলীগ থেকে আ. লীগের রাজনীতিতে নিজেকে বিলিয়ে দিয়েছেন। দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে তিনি সুনামগঞ্জ-১ আসনের আনাচে-কানাচে আ.লীগ সরকারের উন্নয়ন প্রচার করেছেন।

সুনামগঞ্জ-১ আসনে (জামালগঞ্জ,তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) তিন বারের নির্বাচিত এমপি ছিলেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। তিন চতুর্থ বারের মতো দলীয় মনোনয়ন চাইলেও তিনি পাননি।

আ.লীগের মনোনয়ন পাওয়ার পর অ্যাড. রঞ্জিত সরকার জানান, আমি আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছি। এজন্য ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনিসহ যারা মনোনয়ন বোর্ডে ছিলেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বঙ্গবন্ধু কন্যা আমার নেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে নৌকা দিয়েছেন। আমি নেত্রীর দেওয়া নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে সুনামগঞ্জ-১ আসন উপহার দেব। বঙ্গবন্ধু সোনার বাংলা শেখ হাসিনার নেতৃত্বে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করব।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :