রায়হান রাফীর ‘মায়া’য় ইমন-সারিকা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১২:৫৯

পারিবারিক টানাপোড়েনের গল্প নিয়ে নির্মাতা রায়হান রাফী নির্মাণ করছেন ওয়েব ফিল্ম ‘মায়া’। যে গল্পে এ সময়ের নারীদের সংগ্রামের চিত্র উঠে আসবে। সম্প্রতি ঢাকার মোহাম্মদপুর, মিরপুর, বাড্ডাসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে। এতে অভিনয় করছেন টিভি অভিনেত্রী সারিকা সাবরিন।

অভিনেত্রীর ভাষ্য, ‘রাফীর সঙ্গে এটিই আমার প্রথম কাজ। এতে আমার চরিত্রটি দারুণ। এমন চরিত্রে কাজ করতে পেরে আমারও দারুণ লাগছে। রাফীর কাজ সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। সে তো পরীক্ষিত নির্মাতা। তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি আমি দেখেছি। বেশ ভালো লেগেছে। এছাড়া তার ওটিটি কন্টেন্টগুলোও দারুণ।’

‘মায়া’ সিনেমাটি নির্মিত হচ্ছে ওটিটির জন্য। এতে সারিকার বিপরীতে কে অভিনয় করছেন, তা গোপনই রাখা হয়েছে। তবে গোপন রাখলেই গোপন থাকে কিছু? বিশ্বস্ত সেূত্রে খবর, এই সিনেমায় সারিকার নায়ক হিসেবে রয়েছেন মামনুন হাসান ইমন। এ জুটি এর আগে নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন।

তবে এ ব্যাপারে মুখ খুলতে নারাজ সারিকা। তার ভাষ্য, ‘পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই সব জানানো হবে। সাসপেন্স থাকুক। আপাতত বিষয়টি নিয়ে তেমন কিছুই বলা যাচ্ছে না।’

সিনেমাতে অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যে নাটকেও দেখা যায় চিত্রনায়ক ইমনকে। তবে ওটিটির কন্টেন্টে ছিলেন অনুপস্থিত। এবার সেখানেও যাত্রা হচ্ছে তার। জানা গেছে, ‘মায়া’ ওয়েব ফিল্মটি প্রচারিত হবে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে।

২০০৭ সালে ‘দারুচিনি দ্বীপ’ সিনেমা দিয়ে ইমনের চলচ্চিত্রে অভিষেক। এ পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা হচ্ছে ‘বীরত্ব’।

অন্যদিকে দেড় দশকের অভিনয়জীবনে মাঝখানে কয়েক বছর অভিনয়ে অনিয়মিত ছিলেন সারিকা। বেশ কিছুদিন ধরে আবার কাজে মনোযোগী হয়েছেন।

গত বছর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’ দিয়ে ওটিটিতে অভিষেক ঘটে সারিকার। কয়েক মাস বিরতির পর আবার ওয়েব ফিল্মে অভিনয় করলেন। পাশাপাশি বাংলাভিশনের ‘আমার আমি’ অনুষ্ঠানটির সঞ্চালনা করছেন তিনি।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :