ঢাকা-২০: প্রার্থীদের আচরণবিধি ভাঙার হিড়িক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, ঢকা টাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১১:২১ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১১:১২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ আসনে মনোনয়ন ফরম জমা দিতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় আচরণবিধি লঙ্ঘণের এসব ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর একটার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল করে উপজেলা পরিষদ চত্ত্বরে প্রবেশ করেন। এর এক ঘন্টা পর স্বতন্ত্র প্রার্থী ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেছ হোসেন তার অনুসারীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিতে যান। একই অভিযোগ উঠেছে জাতীয় পার্টির খান মোহাম্মদ ইসরাফিল খোকনের বিরুদ্ধেও।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন মোহাম্মদ হাই জকী বলেন, আমি ভিতরে ছিলাম। মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় আমার সামনে আচরণবিধি লঙ্ঘিত হয় এমন কোনো ঘটনা ঘটেনি। বাহিরে কি হয়েছে তা আমি জানি না। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগও করেনি।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :