আজ যুদ্ধ ঘোষণা করতে চেয়েছিলেন চিত্রনায়িকা মাহি! কার বিরুদ্ধে?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৭

সামাজিক যোগাযোগ মাধ্যমে হুঁশিয়ারি দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কোনো এক ব্যক্তিকে উদ্দেশ্য করে লিখেছিলেন, আজ রবিবার তিনি যুদ্ধ ঘোষণা করবেন।

শনিবার রাতে মাহি ফেসবুকে লিখেছিলেন, ‘যেটা খবর পেলাম সেটা সত্যি হয় তাহলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।’

যদিও কার বিরুদ্ধে মাহি যুদ্ধ ঘোষণা করতে চেয়েছিলেন, তা এখনো জানা যায়নি। আজ রবিবারও তার হুঁশিয়ারি মতো যুদ্ধ ঘোষণার কোনো আলামত পাওয়া যায়নি।

নৌকার মনোনয়ন না পেয়ে এবারের নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছিলেন মাহি। তবে রবিবার যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, এই খবর মাহি আগেই জানতে পেরেছিলেন যে তার মনোনয়ন বাতিল হতে চলেছে। সে কারণেই তিনি রাতে ফেসবুকে ওই পোস্টটি দিয়েছিলেন।

যদিও মাহির মনোনয়ন বাতিল হলেও নির্বাচন কমিশনে আপিল করে সেটি ফেরত পাওয়ার সুযোগ আছে। সেখানে না পেলে হাইকোর্টে আপিল করারও সুযোগ আছে।

মাহি এমন কোনো পদক্ষেপ নেবেন কি না, তা জানতে নায়িকার মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এবার অবশ্য প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী হতে মনোনয়ন কিনেছিলেন মাহি। কিন্তু সেখান থেকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

এরপর রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেন মাহি। তার সেই মনোনয়ন বাতিল করেছেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :