জাতীয় পর্যায়ে ন্যাশনাল ভলান্টিয়ার অ্যাওয়ার্ড অর্জন করলেন আব্দুল মোমিন

নিজস্ব প্রতিবেদক, নীলফামারী
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২৩, ২২:০৯

জাতীয় পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টিতে ন্যাশনাল ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২৩ অর্জন করেছেন নীলফামারীর দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে ভলান্টিয়ার সার্ভিস ওভারসিসের আয়োজনে কর্মসংস্থান সৃষ্টি ও সবুজ চাকরি ক্যাটাগরিতে কার্যক্রমের অসামান্য অবদানের জন্য জাতীয় পর্যায়ে ন্যাশনাল ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেন তিনি। সারাদেশ থেকে ১৫০০ জন আবেদন করেছিলেন এ অ্যাওয়ার্ডের জন্য।

জাতীয় পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টিতে নীলফামারীর দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিনকে ন্যাশনাল ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২৩ সনদপত্র ও চেক তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ.এস.এম. মাকসুদ কামাল, বাংলাদেশে ব্রুনাই দারুস সালামের হাই কমিশনার মি. হারিস ওসমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ, যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক প্রশাসন মো. হামিদ খান, ভিএসও বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টও কাবিরুল হক কামাল, প্রজেক্ট ম্যানেজার শফিকুর রহমান প্রমুখ।

দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন কাজের স্বীকৃতিস্বরুপ পেয়েছেন ন্যাশনাল ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২৩, যুব ভলান্টিয়ার অ্যাওয়ার্ড, উদ্যোক্তা অ্যাওয়ার্ড, বিশেষ পরিবেশ সম্মাননা অ্যাওয়ার্ড, ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তা সম্মাননা, এসএমই ফাউন্ডেশনের সম্মাননা, শ্রেষ্ঠ যুব উদ্যোক্তা, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) কেন্দ্রীয় কমিটি কর্তৃক সম্মানা।

তিনি মনে করেন তার কাজের স্বীকৃতিস্বরুপ সবচেয়ে বড় পুরষ্কার ও অনুপ্রেরণা হচ্ছে সমাজের ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করা ও মানুষের অকৃত্তিম ভালোবাসা। মানুষের এই নির্ভেজাল ভালোবাসার শক্তিকে কাজে লাগিয়ে আজীবন সমাজের অসহায় মানুষের জন্য কাজ করে যেতে চান তিনি।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

অবশেষে প্রতীক পেলেন সেতুমন্ত্রীর ভাই শাহাদাত

টঙ্গীতে শ্রমিক বিক্ষোভ, সড়কে অবস্থান 

৭ দিন পেছালো মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন 

নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার ও প্রিজাইডিং অফিসার রদবদলের দাবিতে প্রার্থীর সংবাদ সম্মেলন

কর্ণফুলী নদীতে মৎস্য বিভাগের অভিযান, কারেন্ট ও রিং জাল জব্দ

মেয়াদ শেষ হলেও শুরু হয়নি প্রকল্পের কাজ, বাড়ছে অপরাধ কর্মকাণ্ড

হালুয়াঘাটে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু

কর্মকর্তাদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, পাউবোর ৩৭ কর্মকর্তা-কর্মচারীর বদলির আবেদন

ঈশ্বরদীতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :