জাতীয় পতাকার সম্মান রক্ষা করতে গিয়ে হামলার শিকার দুই তহশিলদার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:০৮

লক্ষ্মীপুরে সঠিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করতে বলায় ওমর ফারুক ও আরিফুর রহমান নামে দুই তহশিলদারকে মারধর করেছে হোটেল শ্রমিকরা।

আহত দুই তহশিলদার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় হোটেলের ৮ শ্রমিককে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল পৌনে ৮টার দিকে জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় মোহাম্মদিয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

আহত ফারুক লক্ষ্মীপুর সদরের উত্তর হামছাদী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা (তহশিলদার) ও আরিফুর রায়পুরের চরবংশী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা। তবে আটকদের নাম জানা যায়নি। পুলিশও তাদের নাম পরিচয় জানাননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিজয় দিবস উপলক্ষে প্রত্যেক প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। মোহাম্মদীয়া হোটেল কর্তৃপক্ষও পতাকা উত্তোলন করে। সকালে তহশিলদার ফারুক হোটেলে নাস্তা করতে এসে পতাকা এলোমেলো দেখেন। এ নিয়ে হোটেলের ম্যানেজার রাকিবের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তহশিলদার ফারুক ক্ষিপ্ত হয়ে রাকিবকে চড় থাপ্পড় দেন। এটি দেখে হোটেলের শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে ফারুককে মারধর করে। এসময় তাকে বাঁচাতে তহশিলদার আরিফুর এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত ওমর ফারুক বলেন, মহান বিজয় দিবসে মোহাম্মদিয়া হোটেল কর্তৃপক্ষ পতাকার অবমাননা করেছে। এতে প্রতিবাদ করায় হোটেলের লোকজন আমাদের ওপর হামলা করেছে। আমি এ ঘটনায় মামলা করব।

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওলি উল্লাহ বলেন, ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে। তারা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি ফৌজদারি অপরাধ। এ ঘটনায় নিয়মিত মামলা নিতে সদর থানাকে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :