টাঙ্গাইলের সখিপুরে তেলের গোডাউনে আগুন

সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৬ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৫

টাঙ্গাইলের সখিপুরে তেল ভর্তি ড্রাম রাখার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১১টায় উপজেলার কচুয়া বাজার এলাকায় যমুনা অয়েল এর সখিপুরের পরিবেশক মো. শওকত হোসেনের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে সখীপুর, নলুয়া বিএএফ এবং বাসাইল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ওই গোডাউনে রাখা পেট্রোল, মবিল, ডিজেল, অকটেন ভর্তি চার শতাধিক ড্রাম, তেল ভর্তি দুটি তেলবাহী ট্রাক, দুটি মোটরসাইকেল এবং টিনসেড গোডাউন পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪ কোটি টাকা জানা গেছে।

ওই গোডাউনের মালিক এ ঘটনায় অসুস্থ হয়ে পড়লে তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত সিকদার, জেলা ফায়ার সার্ভিসের উপ পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহীনুর রহমান।

এ ব্যাপারে জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া, তেল ও মবিল ভর্তি চার শতাধিক ড্রাম ও চার হাজার লিটার তেল ভর্তি দুটি ট্রাক, দুটি মোটরসাইকেল এবং গোডাউন পুড়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিদ্যুতের শর্টসার্কিট কিংবা শ্রমিকদের বিড়ি -সিগারেটের আগুন থেকে আগুনের লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন।

(ঢাকা টাইমস/১৮ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :