যারা স্বাধীনতার বিরোধিতা করেছিল তারাই নির্বাচনের বিরোধিতা করছে: নূর-ই-আলম চৌধুরী

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২৩, ১৮:২৮

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, স্বাধীনতার সময় যেসব দেশ আমাদের বিরোধিতা করেছিল, বঙ্গবন্ধুকে হত্যায় ইন্ধন দিয়েছিল তারা এখনো আওয়ামী লীগ সরকারের বিরোধিতা করছে, নির্বাচনের বিরোধিতা করছে।

বুধবার সকালে মাদারীপুরের শিবচরের পাঁচ্চরে নির্বাচনি পথসভায় মাদারীপুর-১ (শিবচর) আসনের আওয়ামী লীগের প্রার্থী চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এটা আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে সঠিক পথে নেতৃত্ব দিয়ে বারবার সরকার গঠন করে দেশি-বিদেশি চক্রান্তকে উপেক্ষা করে ঠিক সময়েই দেশকে নির্বাচনের দিকে নিয়ে গেছেন।

চিফ হুইপ আরও বলেন, পদ্মা সেতু করার সময়েও বিদেশিরা বলেছিল তারা কোনো টাকা দেবে না। তারা দেয়ওনি। বরং ফিরিয়ে নিয়েছিল। তখন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন আওয়ামী লীগ সরকারের আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করবো। তিনি সেটি করে সারা পৃথিবীকে দেখিয়ে দিয়েছেন। এই নির্বাচনও তারা যেভাবে বানচাল করার ষড়যন্ত্র করেছিল শেখ হাসিনা তার দল, তার সরকার এবং বাংলাদেশের জনগণকে নিয়ে সংবিধানের আলোকে সঠিক সময়েই নির্বাচন করছে। নির্বাচনে কে প্রতিযোগিতা করবে কে করবে না এটা যার যার দল ও তার তার নিজস্ব ব্যাপার। আমরা জনগণের সঙ্গে আছি। জনগণের কাছে ভোট চাইছি। জনগণের ভোটে আগামী ৭ তারিখ আবার জয়যুক্ত হয়ে আমরা সরকার গঠন করবো।

এ সময় আরও বক্তব্য দেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত চিফ হুইপ পাঁচ্চর ইউনিয়নের মো. লিয়াকত হোসেন ঢালীর বাড়ি, বাচ্চু মিয়া মিঠু বেপারীর বাড়ি, বীর মুক্তিযোদ্ধা আ. রাজ্জাক আকনের বাড়ি গণসংযোগ করেন।

পরে হোগলার মাঠ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করেন। বিকালে দ্বিতীয়খণ্ড ইউনিয়নের হাবিব মৃধার বাড়ি গণসংযোগ, মফিজ আহমেদের বাড়ি সংলগ্ন মাঠে জনসভা, নদীরপাড় এলাকায় গণসংযোগ ও বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদারের বাড়িতে উঠানসভা করেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :