চুয়াডাঙ্গায় নির্বাচনি প্রচার-প্রচারণায় দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৪:০৯ | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২৩, ০৯:১০

চুয়াডাঙ্গায় নির্বাচনি প্রচার-প্রচারণার সময় আওয়ামী লীগের প্রার্থী নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন ভান্ডারদহ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের তিনজন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন, ঈগল প্রতীকের দুজন কর্মী জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভীন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলিজা খাতুন এবং নৌকা প্রতীকের কর্মী সদর উপজেলার ডিঙ্গেদহ মানিকদিহি পাড়ার মুস্তাকিম নামের এক যুবক।

ঘটনার পরপরই চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমা ও পুলিশ সুপার আরএম ফয়জুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

এদিকে, ঘটনার পরপরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, শনিবার রাতে নৌকা ও ঈগল প্রতীকের নেতাকর্মীরা নির্বাচনি মিছিল করছিল। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, যুগিরহুদা গ্রামের হাফিজুর, ভান্ডারদহ গ্রামের ফারুক হোসেন ও সুমনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিস্তারিত এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :