ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বালুবোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ জনের

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩, ২০:৩০ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৮

ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বালুবোঝাই একটি ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন।

সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চর রঘুরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোণার দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা বলাকা এক্সপ্রেস ময়মনসিংহের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর ক্রসিং পার হচ্ছিল। সেখানে ব্যারিক্যাড না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে লাইনে উঠে পড়ে। এরপর ট্রেনের ধাক্কায় পাশে ছিটকে পড়ে ট্রাকটি। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে গিয়ে থেমে যায়। নিহত চারজনই ট্রেনের যাত্রী বলে ধারণা করা হচ্ছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন ঢাকা টাইমসকে বলেন, সংঘর্ষে ট্রেনের ইঞ্জিনের সামনে থাকা এক যাত্রী, ট্রাকের চালক ও হেলপারসহ চারজন নিহত হয়েছেন। তাদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে মরদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের মাস্টার নাজমুল হক খান বলেন, নেত্রকোণার দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বলাকা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বালুবোঝাই একটি ট্রাকের ধাক্কা লাগে। দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটেছে। বিকাল ৫টার দিকে উদ্ধারকাজ শেষে হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিনের ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও দমকল কর্মীরা পৌঁছে হতাহতদের উদ্ধারে কাজ করছেন। ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/জেডিসি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :