ঈগলের এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেয়ার হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:৪৯ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:৪৪

লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সেলিনা ইসলাম সংবাদ সম্মেলন করে নৌকা প্রতীকের প্রার্থী ও কর্মীদের বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন।

তিনি বলেন, নৌকার প্রার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিওতে বলেছেন, ‘স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে সহযোগিতা করবেন’। কিন্ত নৌকার কর্মীরা আমার লোকজনের ওপর হামলা চালাচ্ছে। আমার এজেন্ট হলেই ৭ জানুয়ারির পর দেখে নেওয়ার হুমকি দিচ্ছে। আমার এজেন্ট হলে ঘর জ্বালিয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে। আমি কর্মীদেরকে বলেছি, কারো ঘর জ্বালিয়ে দিলে, আমি ঘর করে দেবো।

মঙ্গলবার সন্ধ্যায় সেলিনা ইসলাম লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন। এর আগে তিনি একইদিন দুপুরে আনুষ্ঠানিকভাবে রায়পুর পৌরসভা ল্যাংড়া বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন।

স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম এ আসনের সাবেক সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী। পাপুল মানব ও অর্থ পাচারের মামলায় দণ্ডিত হয়ে কুয়েতের কারাগারে বন্দী আছেন। পাপুলের স্ত্রী সেলিনা এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

সেলিনা ইসলাম বলেন, আমার স্বামী কাজী শহীদ ইসলাম পাপুল লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ছিলেন। মেঘনা নদীর টুনুর চরে বিদ্যুৎ পৌঁছে দিতে সর্বোচ্চ অবদান রেখেছেন। পাপুল ষড়যন্ত্রের শিকার। তিনি যখন এমপি ছিলেন তখন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী) নুর উদ্দিন চৌধুরী নয়নের ভাই আদনান চৌধুরীকে ব্যক্তিগত সহকারী রাখা হয়েছিল। আদনান তখন পাপুলের স্বাক্ষর নকল করে ধরা পড়লে তাকে বাদ দিয়ে দেওয়া হয়। কোন দিক থেকে ষড়যন্ত্রগুলো হয়েছে- তা সবাই জানে। আমরা বিদেশ থেকে শত শত কোটি টাকা দেশে এনেছি। সেই টাকার কর দিয়েই আমি সিআইপি হয়েছি। নির্বাচনকালীন সেসব বিষয়ে কথা বলতে চাচ্ছি না।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন: কাদের মির্জার বিরুদ্ধে প্রার্থীর লিখিত অভিযোগ

চেক জালিয়াতি মামলায় ইউপি সদস্য জেল হাজতে

নির্বাচিত হয়েও ভোটে অংশ নিতে হচ্ছে সালথার ওয়াহিদুজ্জামানকে

সেতুমন্ত্রীর ভাই শাহাদাত অনুসারীদের বিরুদ্ধে পুলিশের মামলা, পালিয়ে বেড়াচ্ছেন অনেকে

কাপ্তাইয়ে  উচ্চফলনশীল বীজ ও রাসায়নিক সার বিতরণ

শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে খোকনের দায়িত্ব গ্রহণ

রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ২০

শ্রীপুরে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু

চান্দিনা উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত 

বাসায় ঢুকে গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে যা করলেন ডিবি কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :