মাশরাফিকে সমর্থন জানিয়ে নির্বাচন ও রাজনীতি থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা

নড়াইল প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৪, ১৪:০২

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজাকে সমর্থন জানিয়ে নির্বাচন ও রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন সৈয়দ ফয়জুল আমির লিটু। বুধবার বেলা ১১টার দিকে নড়াইল শহরে নিজ বাসভবনে তিনি এ ঘোষণা দেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন লিটু। ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান।

এসব বিষয়ে সৈয়দ ফয়জুল আমির লিটু বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনি মাঠে ছিলাম। এক শতাংশ ভোটারের স্বাক্ষর জটিলতা ও মামলার কারণ দেখিয়ে আমার প্রার্থিতা বাতিল করা হয়। এরপর আদালতের রায়ে গত ২৮ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পাই। ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছি। তবে প্রচারণার সময় স্বল্পতা, শারীরিক অসুস্থতা এবং পারিবারিক কারণে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজাকে সমর্থন জানিয়ে আজ (বুধবার) নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। পাশাপাশি রাজনীতি থেকেও সরে গেলাম। এখন থেকে আর রাজনীতি করব না। এ সময় তিনি মাশরাফিকে সমর্থন জানিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান।

লিটু আরও বলেন, কোনো ধরনের চাপ কিংবা হুমকি নয়, নিজ ইচ্ছায় নির্বাচন থেকে সরে গেলাম। প্রশাসন আমাকে সার্বিক সহযোগিতা করেছে। তাদের প্রতিও কোনো অভিযোগ নেই।

সৈয়দ ফয়জুল আমির লিটু বিগত জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের কাছে হেরে যান।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :